ভয়ংকর গতিতে টোল প্লাজায় অ্যাম্বুলেন্সের ধাক্কা, রোগীসহ নিহত ৪

সময় ট্রিবিউন | ২১ জুলাই ২০২২, ২০:৩৬

সংগৃহীত

বৃষ্টিভেজা পিচ্ছিল সড়ক ধরে নিয়ন্ত্রণহীন গতিতে টোল প্লাজার দিকে ছুটে আসছে একটি অ্যাম্বুলেন্স। তারপর টোল বুথের কাছে আছড়ে পড়ল সেটি। অ্যাম্বুলেন্সের রোগী, রোগীর সঙ্গে থাকা দুই ব্যক্তি (অ্যাটেনডেন্ট) এবং টোল বুথের একজন কর্মী এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন।

গাড়িচালক অবশ্য নিহত হননি। তাঁকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্নাটকের উদুপি জেলায় ঘটে এ দুর্ঘটনা।

ঘটনাস্থলের সিসিটিভি ভিডিও ফুটেজে দেখা গেছে, তীব্র গতিতে ধেয়ে আসা ওই অ্যাম্বুলেন্সটি টোল বুথে আঘাত হানার আগে বুথের টোল প্লাজার এক কর্মী সড়কে থাকা দুটি প্লাস্টিক ব্যারিকেড দ্রুত সরিয়ে নেন।

অ্যাম্বুল্যান্সটি যখন সিসিটিভি ক্যামেরার দৃষ্টিসীমার ভেতরে এলো, সে সময় আরেক কর্মী প্লাজাসংলগ্ন একটি প্ল্যাস্টিকের ব্যারিকেড তুলতে গিয়েছিলেন। কিন্তু, টোল প্লাজার কাছাকাছি এসেও গতি না কমানোয় ব্যারিকেড না সরিয়েই পেছনে সরে আসতে শুরু করেন ওই কর্মী।

এদিকে, বুথের কাছাকাছি পৌঁছে নিয়ন্ত্রণ সম্পূর্ণ হারিয়ে সড়কের ওপর পিছলে গিয়ে আধপাক ঘুরে সোজা টোল বুথে আঘাত করে অ্যাম্বুলেন্সটি। দুর্ঘটনায় পেছনের দরজা খুলে যাওয়ায় গাড়ির ভেতরে থাকা রোগী ও রোগীর লোকজন ছিটকে বাইরে বেরিয়ে আসেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘ভিডিও ফুটেজ থেকে স্পষ্টই বোঝা যায়—বৃষ্টির কারণে ভেজা রাস্তায় গাড়ির টায়ার পিছলে যাওয়াই এ দুর্ঘটনার মূল কারণ।’


আপনার মূল্যবান মতামত দিন: