রানিকে চুম্বনের অভিজ্ঞতা ছিলো জঘন্যতম: সাইফ

সময় ট্রিবিউন | ১৯ নভেম্বর ২০২১, ০৩:৩১

ছবিঃ সংগৃহীত

বলিউডের অন্যতম চর্চিত জুটি সাইফ আলি খান এবং রানি মুখার্জি। একাধিক সিনেমায় এই জুটির প্রেমের জাদু রসিয়ে উপভোগ করেছেন দর্শক। এবার তাদের আপকামিং নতুন সিনেমার প্রচারণায় এসে ১৭ বছরের সম্পর্ক ঝালাই করে নিলেন রানি এবং সাইফ আলি খান।

শুক্রবার (১৯ নভেম্বর) মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমা। ‘হাম তুম’, ‘তা রা রম পম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’র মতো অসখ্য সুপার হিট সিনেমা উপহার দিয়েছে এই জুটি। 

ভারতীয় এক ইউটিউব চ্যানেলে বসেছিল এক জমাটি আড্ডা। গল্পের রেশ ধরে দুজনেই ফিরে গিয়েছিলেন তাদের 'হাম তুম' সিনেমার সময়ে। সেই আড্ডায় সাইফের কথায় উঠে এল ১৪ বছর আগের এক মজাদার ঘটনা।

‘হাম তুম’ সিনেমার টাইটেল গানের দৃশ্যের শুটিংয়ে যেয়ে রানি তার সহ অভিনেতা সাইফের সঙ্গে খুবই মিষ্টি করে কথা বলছেন। সেই সঙ্গে নানান রকম গল্প করেন। রানির এমন ব্যবহারে সাইফ হতভম্ব। কিছুক্ষণ পরেই বেরিয়ে আসে আসল কাহিনী। নায়কের কাছে আবদার করে বসেন ভভিনেত্রী রানি।

সাইফের কাছে তার আবদার ছিল, ‘সাইফ তুমি বলে দাও যে তুমি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’ রানির প্রশ্নে সাইফের সোজা সাপ্টা জবাব, ‘না, আমি এসব করতে পারব না। আমাকে আমার বস নির্দেশ দিয়েছেন’। পাল্টা জবাবে রানি বলেন, ‘আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’ এরপরে আরও দু-একবার তাকে বোঝানোর পরে রানি রাজি হয়। তবে প্রবল অনিচ্ছা সহ!

১৪ বছর পরে সেই গল্পই উঠে এল দু’জনের আড্ডায়। হেসে লুটোপুটি সাইফ এবং রানি। সাইফ সেই লাইভ শোতে বলেন, ‘তার পরে আমরা যে চুমু খেলাম, সেটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে খারাপ, জঘন্যতম।’ রানির দাবি, তিনি অত্যন্ত অস্বস্তি বোধ করছিলেন। পরক্ষণেই সাইফ রানিকে বলেন, তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।’



আপনার মূল্যবান মতামত দিন: