পরীমণির সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

সময় ট্রিবিউন | ৭ আগষ্ট ২০২১, ২৩:৩৫

ছবিঃ সংগৃহীত

শিল্পীর খাতা থেকে আপাতত নাম কাটা পড়লো গেল নায়িকা পরীমণির। তার সদস্যপদ স্থগিত করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। আজ শনিবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সিদ্ধান্তটি জানান সমিতির নেতৃবৃন্দ। চলচ্চিত্রের শিল্পী ও তাদের এই সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপরাধে পরীর বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নেতারা।

এসময় সংগঠনটির সভাপতি মিশা সওদাগর লিখিত বিবৃতি পড়ে শোনান। এসময় তার পাশে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ডিপজল, রুবেলসহ অনেকে। এতে পরীমণির পাশাপাশি সিনিয়র নায়িকা একার কথাও উল্লেখ করা হয়। এছাড়া কার্যকরী কমিটির অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর এবং আলীরাজও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শিল্পী সমিতির সভাপতি মিশা বলেন, ‘পরীমনির ঘটনাটি আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না। পরীর বিষয়টির মামলা চলমান। এ নিয়ে কোনো মন্তব্য করা ঠিক নয়। আমরা তাই পরীমনির সদস্যপদ স্থগিত করলাম। আজ কেবিনেট বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে সব সদস্যের মতামত নেয়া হয়েছে।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় বিপুল পরিমাণে মাদকসহ তাকে আটক করা হয়। পরবর্তীতে পরীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে পুলিশ। এর আগে আরেক মামলায় গ্রেফতার হয়েছেন একসময়ের নায়িকা একা।


আপনার মূল্যবান মতামত দিন: