নোবেল বললেন বাবা হচ্ছি, স্ত্রী বললেন ‘আমি প্রেগন্যান্ট না’!

সময় ট্রিবিউন | ১ জুলাই ২০২১, ০৫:২৭

ছবি : ইন্টারনেট

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্টাটাসের মাধ্যমে বাবা হচ্ছেন বলে জানিয়েছেন ভারতের ‘সারেগামাপা’খ্যাত মাঈনুল আহসান নোবেল। সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নোবেল লেখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’

কিন্তু বুধবার নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ জানালেন, তিনি মা হচ্ছেন না। এমন কোনো সম্ভাবনাও আপাতত নেই। সালসাবিল বলেন, নোবেলের স্ট্যাটাসের থেকেই আমি প্রথমে নিজে মা হওয়ার খবর জানি। এটা ভুয়া। আমি তো প্রেগন্যান্ট না। আপাতত মাও হচ্ছি না।'

নোবেল কেনো এমন স্ট্যাটাস দিয়েছে সে বিষেয় কিছুই জানেন না স্ত্রী সালসাবিল। নোবেলের স্ট্যাটাস নজরে আসার পর তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন সালসাবিল। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

সালসাবিল বলেন, স্ট্যাটাস দেওয়ার পর তাকে ফোন করলে তার ফোন বন্ধ পাই। পরে যখন ফোন খুলে তখন ফোন করলেও সে আমার ফোন ধরেনি। তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি আমি।

নোবেলের বাসায় নয় সালসাবিল আপাতত বাবার বাসায় আছেন বলে জানিয়েছেন। এদিকে বাবা হওয়ার স্ট্যাটাসে ‘হয়তো’ শব্দ ব্যবহার করেছেন নোবেল। তখনই অনেকেই নোবেলের পোস্টে প্রশ্ন তুলেছেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: