বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | ১২ ডিসেম্বর ২০২৩, ১৭:১৬

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন মাহিয়া মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে চিত্রনায়িকা মাহিয়া মাহি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করলেও তার মনোনয়ন বাতিল হয়। পরবর্তীতে মাহি আপিল করলে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ফলে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে আর কোনো বাধা নেই ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহির। এরই ধারাবাহিকতায় নির্বাচনী কার্যক্রম শুরুর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে ছুটে যান।

সোমবার (১১ ডিসেম্বর) মাহি তার মনোনয়নপত্রের বৈধতা ফিরে পান। আর মঙ্গলবার (১২ ডিসেম্বর ) বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় যান তিনি। এর মধ্য দিয়েই মাহিয়া মাহি তার নির্বাচনী প্রচারণার কার্যক্রম শুরু করবেন। নায়িকা নিজে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের ছবি শেয়ার করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে মাহি বললেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম।’


তিনি আরও বলেন, ‘সকলের কাছে আমার জন্য দোয়া চাই। আমি যেন আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি।’


প্রসঙ্গত, রাজশাহী-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। তবে গত ৩ ডিসেম্বর (রোববার) যাচাই-বাছাইয়ের সময় এক শতাংশ ভোটারের ভুয়া স্বাক্ষর পাওয়ার অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।


আপনার মূল্যবান মতামত দিন: