শাকিব খানের নতুন সিনেমার ঘোষণা, ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্ক | ১২ ডিসেম্বর ২০২৩, ১২:০২

শাকিব খানের নতুন সিনেমার ঘোষণা, ফার্স্ট লুক প্রকাশ

নানা গুঞ্জন পেরিয়ে অবশেষে এল শাকিব খানের নতুন সিনেমার ঘোষণা। সোমবার সন্ধ্যায় রাজধানীর পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন করে সিনেমার ঘোষণা করে চরকি ও আলফা আই।

নতুন এই সিনেমার নাম ‘তুফান’, পরিচালনা করবেন রায়হান রাফি। যদিও আজকে এই সিনেমার ঘোষণা এলেও দুই আগেই সিনেমাটির খবর ফাঁস হয়ে যায় চারদিকে। গণমাধ্যমে সিনেমাটি নিয়ে একাধিক নিউজও হয়। তখন সিনেমাটির নাম ছিল ‘অভিনেতা’।

অনেক দিন ধরেই গুঞ্জন ছিল রায়হান রাফীর সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। পরে অবশ্য ‘প্রেমিক’ শিরোনামে এক সিনেমায় তাদের জুটি হয়ে আসার কথা প্রকাশ্যে আনেন কিন্তু নানা ইস্যুতে সেই সিনেমাটি আর হয়নি। এবার একসঙ্গে আসছেন তারা।

‘তুফান’ নির্মিত হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস প্রযোজনা করছে বড় ক্যানভাসের এই সিনেমাটি।

এদিকে, আগামীকাল থেকে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু করছেন শাকিব খান। টানা শুটিংয়ের মধ্য দিয়ে বাংলাদেশে এর কাজ শেষ করবেন নায়ক। এরপর বাকি অংশের শুট করতে পাড়ি দেবেন যুক্তরাষ্ট্রে। এর বাইরে কিছুদিন আগে মুম্বাইতে শেষ করেছেন নতুন সিনেমা ‘দরদ’-এর শুটিং। এখানে তার বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।


আপনার মূল্যবান মতামত দিন: