শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ আসিফ

বিনোদন ডেস্ক: | ২৪ জুন ২০২৩, ০৬:৩০

সংগৃহীত ছবি

‘প্রিয়তমা’র লুক প্রকাশ্যে আসার পর থেকেই প্রশংসায় ভাসছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তাকে নিয়ে ভক্তদের উন্মাদনার যেন কমতি নেই।

এবার জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ সামাজিক যোগাযাগ মাধ্যম ফেসবুকে শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে লিখেছেন, আমার সবসময় মনে হয়েছে বাংলা মুভির কিং শাকিব খানকে সঠিকভাবে ব্যবহার করা যায়নি। তিনিও নিজের প্রতি যত্নশীল ছিলেন না। আপকামিং প্রিয়তমা মুভির পরিচালক হিমেল আশরাফ অভিনেতা শাকিব খানের কাছ থেকে যথেষ্ট পরিমাণ নির্যাস নিয়ে নিয়েছেন, সেটা বোঝাই যাচ্ছে। প্রকাশিত ছবিগুলোর প্রত্যেকটা লুক ছিল অসাধারাণ।

এ শিল্পী আরও লিখেছেন, একজন অভিনেতা শাকিব খানের শূন্যতা আসলেই অনুভূত হয়েছে সবসময়। একই অ্যারেনায় কাজ করার সুবাদে বাংলা সিনেমার এই সুপারস্টারের খোঁজখবর রাখি। প্রিয়তমা পরবর্তী প্রতিটি সিনেমার স্ক্রিপ্ট তিনি খুব যাচাই বাছাই করে সিদ্ধান্ত নিচ্ছেন। এটা শুধু শাকিব খান নয়, পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য খুব ইতিবাচক সুফল বয়ে আনবে। প্রায় ধ্বংস হয়ে যাওয়া সিনেমা হলগুলো নতুনভাবে প্রাণ ফিরে পাবে। টিম ‘প্রিয়তমা’র জন্য শুভকামনা রইলো। ভালোবাসা অবিরাম।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য, সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।


আপনার মূল্যবান মতামত দিন: