বিদ্যা এখন শাড়িতেই স্বাচ্ছন্দ্য, শাড়িতেই খুশি 

সময় ট্রিবিউন ডেস্ক | ৮ এপ্রিল ২০২৩, ২২:১৮

সংগৃহীত
সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বিদ্যা বালান প্রকাশ করেছেন, আগের বিদ্যা এবং এখনকার বিদ্যার মধ্যে অনেকটা ফারাক রয়েছে। বলেছেন, আমার এখন শাড়িতেই স্বাচ্ছন্দ্য, শাড়িতেই আমি খুশি। কিন্তু জীবনের কোনো না কোনো সময় বডি হাগিং, সিকুইন পোশাক পরা নিয়ে অনেক ভেবেছি। এখন মনে হয় সেগুলো ছিল অদ্ভুত চিন্তা-ভাবনা।  
 
অভিনেত্রী বলেন, আমি যখন শুটিং করতাম না বা কোনো অনুষ্ঠান হতো না, তখন মেকআপের কোনো প্রয়োজন ছিল না। তাই আমি মেকআপ ছাড়াই বাইরে যেতাম, কিন্তু তারপর অনুষ্ঠানস্থলে নামার সময় প্রার্থনা করতাম যে সেখানে কোনো ফটোগ্রাফার যেন না থাকে, লুকিয়ে থাকতাম এবং দ্রুত আমি আমার গাড়িতে চেপে পড়তাম, যাতে করে কেউ যেন আমাকে মেকআপ ছাড়া না দেখে ফেলে!
 
এখন নিজেকে পাল্টেছেন উল্লেখ করে অভিনেত্রী বলেন, প্রথম দিকে এসব নিয়ে খুব চিন্তিত ছিলাম, কিন্তু এখন আর তা নেই। আমি অনুভব করি যে, এসব জিনিসগুলো বয়স এবং অভিজ্ঞতার সঙ্গে আসে। বাকিটা আপনার পছন্দ আপনি আগের মতোই থাকতে চান, না কি ছেড়ে দিতে চান। 
 
ফটো জার্নালিস্ট বা সাধারণ ফটোগ্রাফারের কাছে বলিউড তারকাদের প্রায়ই বিড়ম্বনার শিকার হতে হয়। তারা তারকাদের যেভাবে নজরদারিতে রাখেন, তাতে দিনের প্রতিটা সময়ই নিজেদের সচেতন ও পারফেক্ট লুকে রাখার চেষ্টা করেন তারা। সেটা জিম অথবা এয়ারপোর্টে। যেন নিজেদের মতো করে চলার স্বাধীনতা নেই। এবার এ বিষয়ে অকপটে অভিনেত্রী জানান, ক্যারিয়ারের শুরুতে তাদের গুরুত্ব দিয়ে রীতিমতো নাজেহাল হতে হয়েছিল এই অভিনেত্রীকে। 
 
এখন তিনি নিজের ছকভাঙা ফ্যাশন, মেদবহুল চেহারাতেই দিব্যি আছেন। তার কাছে সুস্থ থাকাটাই জরুরি। অভিনেত্রী বলেন, প্রথম দিকে আমরা সবাই খুব সচেতন ছিলাম কী পরব এবং কীভাবে বাঁচব?
 
এসটি/এসকে 

 


আপনার মূল্যবান মতামত দিন: