বঙ্গবাজারে আগুন

পোড়া লুঙ্গি লাখ টাকায় কিনলেন তাহসান

সময় ট্রিবিউন ডেস্ক | ৫ এপ্রিল ২০২৩, ২২:৩৭

সংগৃহীত
আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে জনপ্রিয় শিল্পী তাহসান রহমান খান বঙ্গবাজারের পোড়া লুঙ্গির একটা কিনে নিয়েছেন এক লাখ টাকায়। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। অগ্নিকাণ্ডের ঘটনায় অনেকে কোটিপতি নিঃস্ব হয়ে গেছেন। নিজের সামর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী, অভিনেতা তাহসান খান। 
 
স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বিদ্যানন্দ ক্ষতিগ্রস্ত বঙ্গবাজারের ব্যবসায়ীদের জন্য ফান্ড সংগ্রহ করছে। এই ফান্ডে অংশীদার হলেন তাহসান রহমান খান। বিষয়টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের ফেসবুক পেইজে জানানো হয়েছে।
 
অনেক তারকা ব্যক্তিত্বের অনুরোধ নিয়ে বিদ্যানন্দ নামের এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে এগিয়ে আসছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তারকাদের সবাই সংগ্রহে রাখতে চান এই মারকেটের কিছু কাপড়। তারা বলছে,  বঙ্গবাজারের কাপড়ে বড় হইছি। আর তাঁদের বিপদে একটা কাপড় কিনতে পারব না? এমন আবেগ থেকেই নাকি তারকারা পুড়ে যাওয়া কাপড়ের অংশ সংগ্রহে রাখতে চাইছেন।   
 
বিদ্যানন্দ বলছেন, নগদ এক কোটি টাকা তুলে দিতে চাই ভুক্তভোগী ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে। আপনাদের মতো অসাধারণ সাপোর্টারদের পাশাপাশি আমরা কিছু তারকা ব্যক্তিত্বকে সংযুক্ত করতে চাচ্ছি সচেতনতা বাড়াতে।
 
এসটি/এসকে 

আপনার মূল্যবান মতামত দিন: