নতুন ছবিতে রোশান-বুবলী

বিনোদন ডেস্ক: | ১০ মার্চ ২০২৩, ২৩:৪৩

সংগৃহীত ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। এরই মধ্যে নিজের কাজ দিয়ে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। নিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন এ অভিনেত্রী।

সম্প্রতি দেবাশীষ বিশ্বাসের পরিচালিত ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা জিয়াউল রোশান।

সিনেমার পরিচালক দেবাশীষ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘আমার সিনেমাটির প্রধান অভিনেতা হিসেবে চুক্তিবদ্ধ হলেন নায়ক রোশান। সে এ সময়ের একজন জনপ্রিয় অভিনেতা। স্মার্ট ও ড্যাশিং। খুব বিনয়ী ও। আশা করছি ওর সাথে কাজের অভিজ্ঞতা দারুণ হবে। সিনেমার গল্পটি খুবই মজার। আমার চরিত্রটিও পছন্দ হয়েছে। আর দেবাশীষ বিশ্বাস আমার প্রিয় দাদা, প্রিয় পরিচালকদের একজন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ আমার খুব প্রিয় সিনেমা। এবার তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো একটি সিনেমা আমরা উপহার দিতে পারব।’

এ সিনেমা দিয়ে আবারও বুবলীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে অভিনেতা রোশান বলেন, ‘বুবলীর সঙ্গে এর আগেও কাজ করা হয়েছে। আমাদের জুটি হয়ে কাজের অভিজ্ঞতা ভালো। আশা করছি নতুন সিনেমায় নতুন রসায়ন নিয়ে দর্শক মুগ্ধ করতে পারব।’

‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমাটি তৈরি হবে নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে। এতে মেকআপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। গান লিখবেন সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালনায় থাকছেন শ্রী প্রিতম। আবহ সংগীতে থাকবেন ইমন সাহা।


আপনার মূল্যবান মতামত দিন: