এবার বই লিখবেন পূজা

বিনোদন ডেস্ক: | ৪ মার্চ ২০২৩, ০৪:৪৪

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি এবার বই লিখার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে মাজর ব্যপার হলো এ ইচ্ছে প্রকাশ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের অনুপ্রেরণায়।

সম্প্রতি আগের তিক্ততা দূর হয়ে গেছে তাদের মধ্যে। বর্তমানে মধুর সম্পর্ক বিরাজ করছে নায়িকা ও প্রযোজকের মধ্যে। এরই ধারাবাহিকতায় কিছুদিন আগে এ প্রযোজকের বইয়ের প্রচারণায় বইমেলায় দেখা গিয়েছিল পূজাকে।

সেখানেই নিজের ইচ্ছে প্রকাশ করে পূজা বলেন, যখন আমি পুচকি (ছোট) ছিলাম, একেবারে পুচকি ছিলাম; যখন কোনো কিছুই বুঝতাম না, কিন্তু কবিতা ভালো লিখতাম। আমার মাকে আমি পড়ে শুনিয়েছি। ছোটবেলার সেই অভ্যাসটা এখন আর নেই। নতুন করে লেখার ইচ্ছা জাগার পেছনে হাত রয়েছে জাজ কর্ণধার আব্দুল আজিজের। তার কথায়, ‘এখন অবশ্য লেখা হয় না। কবিতা খুব ভালো লিখতাম। আমি আসলে এখন আব্দুল আজিজকে অনুপ্রেরণা ভাবি, তিনি বই লিখেছেন। আমিও ভাবছিলাম, আমিও কি তাহলে বই লেখা শুরু করব? কবিতা লেখা শুরু করব? তো এখন দেখা যাক।’

প্রসঙ্গত, এবারের বইমেলায় আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। বইয়ের প্রচারে দুই নায়িকা ফারিন খান ও প্রেমা ইসলামকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন প্রযোজক। এরপরই পূজা চেরিকে সেই স্টলে বইয়ের প্রচারে দেখা গিয়েছিল।


আপনার মূল্যবান মতামত দিন: