ব্ল্যাকে টিকিট কেটে নিজের সিনেমা দেখলেন নায়ক

আফিফ আইমান | ২৭ আগষ্ট ২০২২, ১৮:২৫

সংগৃহীত

‘জীবনে বহু সিনেমা ব্ল্যাকে টিকিট কেটে দেখেছি। আজকে আমার সিনেমা “পরাণ”–এর অষ্টম সপ্তাহে এসেও মধুমিতায় ব্ল্যাকে টিকিট কেটে দেখতে হলো। সঙ্গে “পরাণ”-এর পরিচালকও।’ এমন বাক্য লিখে আজ শুক্রবার সন্ধ্যায় নিজের ফেসবুক আইডিতে একটি ভিডিও প্রকাশ করেছেন ‘পরাণ’ ছবির নায়ক শরীফুল রাজ।

ভিডিওতে দেখা গেছে, রাস্তার পাশে মধুমিতা হলের মূল ফটকের সামনের ঘটনা। রাজের মাথায় ক্যাপ ও মুখে মাস্ক। রায়হান রাফির মুখেও মাস্ক। তাঁদের চেনার কোনো উপায় নেই। তাঁরা বাইরে দুজনের সঙ্গে টিকিট নিয়ে দরদাম করছেন। এরপর আড়াই শ করে এক হাজার টাকা দিয়ে চারটি টিকিট কিনে ভেতরে গেলেন।

পরাণ’ ছবির পরিচালক রায়হান রাফি বলেন, প্রায় দুই মাস হয়ে গেল ছবিটি মুক্তি পেয়েছে। এই হলে দ্বিতীয়বারের মতো উঠেছে ছবিটি। বলতে পারেন, এটি পুরোনো ছবি। তারপরও হাউসফুল। আমি অবাক হয়েছি। আমরা দর্শক বেশে হলে ঢুকেছিলাম। ব্ল্যাকে টিকিট কেটে সিনেমাটি দেখলাম। অনেক বছর পর বাংলা সিনেমার জন্য এটি রেকর্ড।’

গত ১০ জুলাই পবিত্র ঈদুল আজহায় মুক্তি পায় ‘পরাণ’। মুক্তির অষ্টম সপ্তাহে এসেও মাল্টিপ্লেক্সসহ দেশের ৩৩টি প্রেক্ষাগৃহে চলছি ছবিটি। ছবিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ, ইয়াশ রোহান, শহীদুজ্জামান সেলিম, রোজী সেলিম, নাসির উদ্দিন, সোহেল মণ্ডল প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: