মিমের ‘পরাণ’ দেখতে চান পূজা

মমিনুল হক রাকিব | ২০ জুলাই ২০২২, ০৭:৫৪

সংগৃহীত

ঈদে একসঙ্গে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। তার মধ্যে রয়েছে পূজা চেরি অভিনীত ‘সাইকো’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। সিনেমাটির প্রচারণায় সারাদেশে প্রেক্ষাগৃহ চষে বেড়াচ্ছেন পূজা।

তবে নিজের সিনেমা নিয়ে এতো ব্যস্ততার মাঝেও তার মন কাঁদছে ‘পরাণ’ চলচ্চিত্রের জন্য। সিনেমাটি দেখতে তর সইছে না তার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এমন ইচ্ছা ব্যক্ত করেছেন তিনি। মঙ্গলবার (১৯ জুলাই) নিজের ফেসবুকে কান্নার ইমোজিসহ পূজা লিখেছেন, “আমি ‘পরাণ’ দেখতে চাই।”

এদিকে পূজার পোস্টের মন্তব্যের ঘরে বিদ্যা সিনহা মিম গিয়ে লিখেছেন, ‘পরশু (২১ জুলাই) চলো একসঙ্গে দেখব।’ উত্তরে পূজাও সম্মতি দিয়েছেন।

‘পরাণ’ সিনেমাটি সত্য ঘটনার ওপর নির্মিত হয়েছে। সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক রায়হান রাফি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস।

সিনেমা দ্বিতীয় সপ্তাহে এসে প্রদর্শিত হচ্ছে ১৪টি প্রেক্ষাগৃহে, যা প্রথম সপ্তাহে ছিল ১১টি। রাজধানীর মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স, ব্লককাস্টার, লায়ন সিনেমাস, চট্টগ্রামের সিলভার স্ক্রিনে শোয়ের সংখ্যা বেড়েছে সিনেমাটির।


আপনার মূল্যবান মতামত দিন: