৭৪ জন নায়ক-নায়িকা নিয়ে ‘দিন : দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা

সময় ট্রিবিউন | ১৯ জুলাই ২০২২, ০২:১১

সংগৃহীত

দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে ঈদে মুক্তি পাওয়া ‘দিন : দ্য ডে’ সিনেমা দেখার দাওয়াত দিয়েছেন নায়ক-প্রযোজক অনন্ত জলিল। আজ (১৮ জুলাই) যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন সেই তারকারা। 

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘এবার শুধু আমি বা বর্ষা নই, ‘দিন দ্য ডে’ দেখবেন আমাদের চলচ্চিত্রের ৭৪ জন নায়ক-নায়িকা। আমরা একসঙ্গে সিনেমা দেখবো। শাকিব খান ও আরিফিন শুভ দেশে না থাকার কারণে তারা সিনেমাটি দেখতে আসতে পারছেন না। তাছাড়া বাকি সবাই সিনেমাটি দেখার আগ্রহ জানিয়েছেন। আমন্ত্রণ জানিয়েছি সাংবাদিক ভাইদেরও।’

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।


আপনার মূল্যবান মতামত দিন: