মিশা সওদাগর নিজেই পড়ালেন শপথ

সময় ট্রিবিউন | ৭ ফেব্রুয়ারী ২০২২, ১০:১১

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি রোববার শপথ নিয়েছে-ছবি সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি রোববার (৬ ফেব্রুয়ারি) শপথ নিয়েছে। এদিন বিকাল ৫টা ৪০ মিনিটে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে খোলা প্রাঙ্গণে শপথ বাক্য পড়ানো হয়।

সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথ বাক্য পড়ান সাবেক সভাপতি মিশা সওদাগর। পরে ইলিয়াস কাঞ্চন সাধারণ সম্পাদক নিপুণসহ নতুন কমিটির উপস্থিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

শপথের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিতরা। তবে এতে আসেননি বিদায়ী সাধারণ সম্পাদক জায়েদ খান। মূলত আপিল বিভাগ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে এই পদটির চূড়ান্ত হয়। যেখানে প্রার্থিতা বাতিল হয় জায়েদের। জয়ী হন নিপুণ।

সাবেক সভাপতি মিশা সওদাগর বলেন, এখানে সবাই আমাদের কাছের লোক। মালা বদল ছাড়া কোনো কিছু নয়। আশা করছি তারা আরও ভালো কাজ করবে শিল্পীদের জন্য। এখানে কাঞ্চন ভাই আছেন। আমাদের সবার প্রিয় ভাই। তিনি তার ব্যক্তিত্ব ও সততা দিয়ে সমিতিকে সব শিল্পীর জন্য গড়ে তুলবেন, আমার এই বিশ্বাস আছে।

এই সময় তিনি উপস্থিত সবাইকে অনুরোধ জানিয়ে বলেন, পেছনের দিকে কী ঘটেছে, সেদিকে আমরা না তাকাই। পেছনে কী ঘটেছে, সেদিকে তাকাব না। আমরা আজ থেকে ভবিষ্যতে কীভাবে সুন্দর সমৃদ্ধ শিল্পী সমিতি গড়ে তোলা যায়, সেদিকে লক্ষ করব। সেই ব্যবস্থা আমরাই করব।

শপথ অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের ফেরদৌস, সায়মন সাদিকসহ প্রায় সবাই উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেন আলমগীর, সোহানুর রহমান সোহান, খোরশেদ আলম খসরু, দেলোয়ার জাহান ঝন্টু ও দুজন নির্বাচন কমিশনার ও আপিল বিভাগের সদস্যসহ অনেকে।


আপনার মূল্যবান মতামত দিন: