নিরাপত্তা চেয়ে জিডি করলেন নিপুণ

সময় ট্রিবিউন | ৩০ জানুয়ারী ২০২২ ১৯:৪১

অভিনেত্রী নিপুণ-ফাইল ছবি অভিনেত্রী নিপুণ-ফাইল ছবি

জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন উল্লেখ করে বনানী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী নিপুণ। রোববার (৩০ জানুয়ারি) প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

গেল ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নেন নিপুণ। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন জায়েদ খান। নির্বাচনে জায়েদ খানের বিপরীতে ভোটে হেরে গেছেন নিপুণ। এরপর থেকেই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

নিপুণ আরও বলেন, নির্বাচন কমিশনার এই নির্বাচনে এক পক্ষকে টেনেছেন। প্রধান নির্বাচন কমিশনার শুধুমাত্র মিশা-জায়েদ খান প্যানেলকে সব রকমের সাপোর্ট দিয়েছেন। তিনি আমাদেরকে কোনো সাপোর্ট দেননি। তার কিসের এত টান, তিনি কেন এইরকম করলেন। তিনি যে সরকারি চাকরি করেন তারও তদন্ত করা হোক।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের সাধারণ সম্পাদক পদে পার্থী হয়েছিলেন চিত্রনায়িকা নিপুণ। তিনি পেয়েছিলেন ১৬৩ ভোট। অপরদিকে ১৭৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন জায়েদ খান। নির্বাচনের ফলাফল মানতে নারাজ এই নায়িকা। এ নিয়ে শনিবার (২৯ জানুয়ারি) আপিল করেন নিপুণ। কেন আপিল করেছেন জানতে চইলে নিপুণ বলেন, আমার ১৬টি ভোট নষ্ট হয় কিভাবে? এই ভোটগুলো পেলেও আমি ২ ভোটে জিতে যাব। এছাড়া প্রশাসনও আমাদের অসহযোগিতা করেছে।

নিপুণের আপিলের প্রেক্ষিতে শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় সাধারণ সম্পাদক পদের ব্যালট পেপার পুনঃগণনা করা হয়। তাতেও হেরে যান নিপুণ।



আপনার মূল্যবান মতামত দিন: