রান্নাঘরের ধোঁয়া নিয়ে সংঘর্ষ: হামলায় নারী নিহত, গ্রেপ্তার ৫

সময় ট্রিবিউন | ৩০ আগষ্ট ২০২১, ২২:১৬

দুপক্ষের সংঘর্ষ-প্রতীকী ছবি

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় রান্নাঘরের ধোঁয়া প্রতিবেশীর বাড়ি যাওয়ায় প্রতিপক্ষের হামলায় অপর পক্ষের এক নারী নিহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার ভিটি মালধা গ্রামে রান্নাঘরের ধোঁয়া নিয়ে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম খাদিজা বেগম (৫০)। তিনি ভিটি মালধা গ্রামে মুক্তার ব্যাপারীর স্ত্রী।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ওই গ্রামের রমজান আলী ব্যাপারী, আল-ইসলাম, বকুল বেগম, অভি ছৈয়াল ও আনোয়ার ছৈয়াল।

অতিরিক্ত পুলিশ সুপার রাসেদুল ইসলাম বলেন, খাদিজার স্বামী মুক্তার ব্যাপারীর সঙ্গে প্রতিবেশী রমজান ব্যাপারীর দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা ও জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে এ দুই পক্ষের মধ্যে প্রায়ই কথা-কাটাকাটি হতো। গতকাল সন্ধ্যায় খাদিজা বেগমের রান্নাঘরের ধোঁয়া রমজান ব্যাপারীর বাড়িতে যায়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। ওই সময় রমজান ও তাঁর লোকজন খাদিজাকে বাঁশ দিয়ে পেটান। তাঁর পেটে লাথিও মারা হয়। পরে গুরুতর আহত অবস্থায় টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক খাজিদা বেগমকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মুক্তার ব্যাপারী বাদী হয়ে ছয়জনকে আসামি করে হত্যা মামলা করেছেন। রাতেই পুলিশ এজাহারভুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করে।


আপনার মূল্যবান মতামত দিন: