মহিপুর থানা পুলিশ ও টুরিস্ট পুলিশের যৌথ অভিযানে মলম-পার্টির ৬ সদস্য আটক

আল-আমিন অনিক, কলাপাড়া প্রতিনিধি | ১০ ফেব্রুয়ারী ২০২৩, ২২:৩৩

ছবি- সংগৃহীত
পর্যটন কেন্দ্র পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে মলম পার্টি চক্রের সাথে জাড়িত ছয় জনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ। 
 
বৃহস্পতিবার সৈকতের লেম্বুরবন পয়েন্ট এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার চরমুগরিয়া এলাকায় মৃত সিরাজুল হাওলাদারের ছেলে শাহ আলম (৫২), একই এলাকার সিরাজুল হাওলাদারের ছেলে জাকির হাওলাদার (৪৫), শিবচরের মোতালেব ফকিরের ছেলে মাহবুব ফকির (৩৮), রাজৈর বদরপাশার আবুল হোসেনের ছেলে মামুন আকন (৪২)  রাজবাড়ী জেলার ঠাকুর-নওপাড়ার সিরাজ মোল্লার ছেলে কুদ্দুস মোল্লা (৩৪), গোপালগঞ্জ জেলার মোকসেদপুরের রশিদ মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা (৩৪)।
 
পুলিশ সুত্রে জানা যায়, লেম্বুরবন এলাকার ইব্রাহিম নামের এক লোককে গত কয়েকমাস আগে  অজ্ঞান করে সর্বস্ব লুটেনেয়া কয়েকজনে তিনি সৈকতে ঘোরাঘুরি করতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁদের আঁটক করে। 
 
ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার ড. মো. আশরাফুর রহমান জানান, ইব্রাহিম নামের এক লোক আমাদের ফোন করে মলম পার্টির কথা বল্লে কাছাকাছি ওই এলাকায় দায়িত্বে থাকা ট্যুরিস্ট পুলিশ ও মহিপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তাঁদের আটক করে। তাঁদের সাথে মানুষকে অজ্ঞান করার কিছু সরঞ্জামও পাওয়া যায়। 
 
তিনি আরো বলেন, খোঁজ নিয়ে জানা যায় তাঁরা প্রত্যেকে চুরি, ছিনতাই, মলম পার্টিতে অংশগ্রহণ করা একাধিক মামলার আসামী। এখন পর্যন্ত মনে হচ্ছে তারা পেশাদার বড় কোনো মলম পার্টির সদস্য। আটককৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করে পরবর্তী আইনানুসারে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মূল্যবান মতামত দিন: