মাগুরায় সোনার বারসহ যুবক আটক

মাগুরা প্রতিনিধি | ৩০ জুন ২০২২ ২০:০৫

ছবি: সময় ট্রিবিউন ছবি: সময় ট্রিবিউন

মাগুরা পারনান্দুয়ালী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে ১ কেজি ১৬৬ গ্রাম সোনার বারসহ এক যুবকে আটক করা হয়েছে। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শহরের পারনান্দুয়ালী বাস টার্মিনালে পরিবহনে মাদক তল্লাশি করতে গিয়ে এই ১০টি সোনার বারসহ এক যুবককে আটক করেন।

শহরের পারনান্দুয়ালী বাস টার্মিনাল থেকে জানা যায়, চট্রগ্রাম থেকে সাতক্ষিরা গামী ঈগল পরিবহনের যাত্রীবাহী বাসে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাকিব নামে এক যুবকের কাছে থাকা ১০ টি সোনার বার উদ্ধার করে যার ওজন ১ কেজি ১৬৬ গ্রাম। উদ্ধারকৃত সোনার আনুমানিক বাজার মূল্য ৯৫লক্ষ টাকা।

সাকিব নামের ওই যুবক সোনার বার গুলো দুই পায়ের জুতার মধ্যে লুকিয়ে বহন করছিলেন। আটক যুবকের বাড়ি যশোরের শার্শা এলাকায়,তার পিতার নাম ইয়াজুল ইসলাম।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই খবির আহমেদ জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা মেট্রো ব-১৫৩৩১৯ ঈগল পরিবহনে বিপুল পরিমাণ ইয়াবা আসছে এ সময় আমাদের ফোর্সসহ আমরা টার্মিনালে পৌঁছে অভিযান পরিচালনা করি, এক পর্যায়ে ইয়াবা খোঁজে দশটি সোনার বার উদ্ধার করতে সক্ষম হয়েছি।

এ সময় মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন কাদের এর উপস্থিতিতে সোনারবারসহ ওই যুবককে আটক করে মাগুরা সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নাসির হোসেন জানান, মাদক বিরোধী অভিযানে ইয়াবা উদ্ধার করতে যেয়ে এ ১০টি সোনার বার সহ এক যুবকে আটক করা হয়েছে। মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এএসআই খবির আহমেদকে বাদি করে মাগুরা সদর থানায় মামলা রুজু করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: