নগরকান্দায় ধর্ষন মামলা তুলে না নেয়ায় বাদীর বাড়ীতে হামলা, আহত ৩

ফরিদপুর ব্যুরো | ২১ জুন ২০২২, ০৩:৪৭

ফরিদপুরের নগরকান্দায় ধর্ষন মামলা তুলে না নেয়ায় রবিবার মামলার বাদীর বাড়ীতে হামলা চালায় আসামির পরিবার-ছবি: সময় ট্রিবিউন

ফরিদপুরের নগরকান্দায় ধর্ষন মামলা তুলে না নেয়ায় মামলার বাদীর বাড়ীতে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে আসামীদের বিরুদ্ধে। এ সময় হামলাকারীরা বাদীর বাবা, দাদা ও দাদীকে মারপিট করে এবং বাড়ী ভাংচুর করে। রবিবার বিকালে উপজেলার লস্করদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে তিন মাস আগে লস্করদিয়া গ্রামের মোকলেস মোল্যার ছেলে শাকিল মোল্যা প্রতিবেশী এস এস সি পরীক্ষার্থীকে কৌসলে নিজ ঘরে ড়েকে নিয়ে জুসের মধ্যে অচেতন ওষুধ সেবন করে ধর্ষন করে। সেই ধর্ষনের দৃশ্য ছবি তুলে রাখে। পরে ছবিগুলো ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ঐ যুবতীকে আরো কয়েকবার ধর্ষন করে। এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে নগরকান্দা থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে ধর্ষক শাকিল মোল্যা পলাতক রয়েছে।

মামলার বাদী বলেন, আমরা দুই ভাই এক বোন দৃষ্টি প্রতিবন্ধী। অনেক কষ্ট করে মেয়েকে লেখাপড়া করাচ্ছি। শাকিল আমার মেয়ে ফাঁদে ফেলে ধর্ষন করেছে। সেই বিচার পেতে আমি আইনের আশ্রয়  নিয়েছি। মামলা তুলে নিতে আমাকে বারবার হুমকি দিচ্ছে। ১৯ জুন রবিবার বিকালে শাকিলের বাবা মোকলেস মোল্যা, মামা ইসারত, মুশাসহ ১০/১২ জন লোক আমাদের বাড়ীতে হামলা করে বাড়ী ঘর ভাংচুর করে। আমরা বাধা দিলে আমাকে আমার মা ও বাবাকে মারপিট কলে।

ফরিদপুরের নগরকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জানান, ধর্ষনের ঘটনার পর থেকে আসামী শাকিল পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। আজকের ঘটনায় ভূক্তভোগীরা অভিযোগ করুক। অভিযোগ পেয়ে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: