মোবাইল কিনে দেওয়ার কথা বলে প্রেমিকাকে ধর্ষণ চেষ্টা, প্রেমিক গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ১৩ জুন ২০২২, ০৮:৫৯

গ্রেপ্তার-প্রতীকী ছবি

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় প্রেমিকাকে মোবাইল কিনে দেওয়ার কথা বলে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী প্রেমিকা বাদী হয়ে নারী ও শিশু দমন আইনে মামলা করলে সাইফুল ইসলাম (২৩) নামের ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (১২ জুন) বিকেলে গ্রেপ্ততারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল দুপুরে তাকে আটক করে পুলিশ। 

সাইফুল উপজেলার চরজুবিলী ইউনিয়নের চরমহি উদ্দিন গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সে পেশায় একজন দোকান কর্মচারী। 

পুলিশ জানায়, ওই তরুণীর সাথে স্থানীয় একটি বাজারে কসমেটিকস দোকানদার সাইফুলের সাথে প্রেমের সর্ম্পক হয়। শনিবার সকালে মোবাইল ফোন কিনে দেয়ার কথা বলে প্রেমিক তাকে দোকানে ডেকে নেয়। এরপর তরুণীকে বাজার থেকে ভালো ফোন কিনে দেবে বলে মোটর সাইকেলে করে নিয়ে যাওয়ার পথে প্রেমিক তার প্রেমিকাকে বোনের বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে তরুণীর চিৎকারে স্থানীয়রা এসে যুবককে ধরে পুলিশের সোর্পদ করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক জানান, তরুণী বাদী হয়ে শনিবার রাতেই ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রেমিক যুবককে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: