সরকারি হাসপাতালের ওষুধ দোকানে, পল্লী চিকিৎসককে অর্থদন্ড

আনোয়ার হোসেন আকাশ, ঠাকুরগাঁও | ২২ ডিসেম্বর ২০২১, ০২:৫৯

ছবিঃ সংগৃহীত

খোলা মার্কেটে ওষুধের দোকানে মিলেছে সরকারি হাসপাতালের জন্য বরাদ্দ করা ওষুধ। হাসপাতালের একশ্রেণির চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী এসব ওষুধ বাইরে বিক্রি করে দিচ্ছেন বলে অভিযোগ মিলেছে।

সোমবার (২০ডিসেম্বর) বিকেলে উপজেলার শেষপ্রান্ত বালিয়াডাঙ্গী নেকমরদ মহাসড়ক সংলগ্ন ঈদগাঁহ চন্দনচহট এলাকায় পল্লি চিকিৎসক মামুনুর রশিদের দোকানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান সরকারি হাসপাতালের ওষুধ, অ্যান্টিবায়োটিক ইনজেকশন জব্দ করেন প্রশাসনের লোক।

ঠাকুরগাঁও ভোক্তা অধিকারের সহকারী পরিচালক শেখ সাদী আহমেদ ও বালিয়াডাঙ্গী উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ফরিদা ইয়াসমিন থানা পুলিশসহ যৌথ অভিযান চালানো হয়। অভিযানকালে পল্লি চিকিৎসক মামুনুর রশিদের ওষুধের দোকান থেকে বিপুল পরিমান এক্সিফিন-১ গ্রাম, সেফট্রোন ১ গ্রাম অ্যান্টিবায়োটিক ইনজেকশন পাওয়া যায় । সরকারি হাসপাতালের ওষুধ দোকানে রেখে বিক্রির দায়ে পল্লি চিকিৎসক মামুনুর রশিদকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

পল্লী চিকিৎসক মামুনুর রশিদ উপজেলার
ঈদগাঁহ চন্দনচহট ধকরাপট্টি গ্রামের মৃত হাসমত আলীর ছেলে।

মামুনুর রশিদ সরকারি হাসপাতালের ওষুধ, ইনজেকশন দোকানে রেখে রোগীদের নিকট বিক্রির সত্যতা স্বীকার করে জানান, জব্দকৃত সরকারি এওষুধগুলো, ইনজেকশন হরিপুর উপজেলার ভরনিয়া ও রাণীশংকৈল উপজেলার পশ্চিম বনগাঁও এলাকার জনৈক সহিদুল ইমলামের নিকট থেকে কিনে নেন।



আপনার মূল্যবান মতামত দিন: