স্বামী মৃত্যুর পর সম্পত্তি না পাওয়ায় কন্যা সন্তান নিয়ে স্ত্রীর প্রতিবাদ

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি  | ৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:১৮

স্বামী মৃত্যুর পর সম্পত্তি না পাওয়ায় কন্যা সন্তান নিয়ে স্ত্রীর প্রতিবাদ
মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আবুল কালাম ফকিরের ছেলে প্রয়াত মিঠু ফকিরের পুত্রবধূ ও নাতনিকে সম্পত্তি থেকে বঞ্চিত ও তাদের ভরন-পোষন না দেওয়ার অভিযোগ তুলে প্রতিবাদ করেছে প্রয়াত মিঠু ফকিরের স্ত্রী-সন্তান।
 
রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় মোংলা উপজেলা পরিষদ চত্বরে প্রধান ফটকের সামনে "ওয়ারিশদের সম্পত্তি থেকে বঞ্চিত ও তাদের ভরন-পোষন না দেওয়া" একটি ব্যানারে দাড়িয়ে সাবেক এ চেয়ারম্যান আবুল কালাম ফকিরের পরিবারের বিরুদ্ধে এ প্রতিবাদ জানান পুত্রবধূ প্রয়াত মিঠু ফকিরের স্ত্রী শাহানাজ বেগম (৩৬) ও মেয়ে ফাতেমা ফকির (৪)।
 
এসময় স্ত্রী শাহানাজ বেগম বলেন, আমার স্বামীর জায়গা জমি থাকা সত্বেও আমি আমার মেয়েকে নিয়ে রাস্তায় বসে গেছি। আমি এখন ভীষন অসহায় হয়ে পড়েছে। আমাকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। আপনাদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই আমি যেনো আমার মেয়ের ভবিষ্যৎ করে দিয়ে যেতে পারি। এই মুহুর্তে ঔষুধ কেনার মত আমার সামর্থ নেই। এসময় প্রয়াত মিঠু ফকিরের স্ত্রী-সন্তানসহ অনেক পাওনাদার উপস্থিত ছিলেন।
 
এ বিষয়ে জানতে চাইলে পুত্রবধূ শাহানাজ বেগমের শশুর মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম ফকির বলেন, মিঠুর নামের সম্পত্তি আইননুসারে তাদের দেওয়া হবে এবং মিঠুর মেয়ে ১৮ বছরের হলে তাকেও তার সম্পত্তি বুঝিয়ে দেওয়া হবে।
 


আপনার মূল্যবান মতামত দিন: