মোংলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে গরীব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি | ১৫ জানুয়ারী ২০২৪, ১৬:৫৩

মোংলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে গরীব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ

মোংলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ভান্ডার থেকে গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১৫ জানুয়ারি) বিকেলে উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহি কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল'র সভাপতিত্বে চাঁদপাই ইউনিয়নের আবাসন প্রকল্পে ৫০০ পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে এ শীতবস্ত্র বিতরণ করেন বাগেরহাট-৩ আসনে নবনির্বাচিত সাংসদ বেগম হাবিবুন নাহার।
 
প্রধান অতিথির বক্তব্যে বেগম হাবিবুন নাহার বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাদার অফ হিউমিনিটি মমতাময়ী মা তার ত্রাণ তহবিল থেকে আজকে আমরা আপনাদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করছি।
 
তিনি আরো বলেন, আপনারা জননেত্রী শেখ হাসিনা এর  জন্যে দোয়া করবেন। কারন শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে দেশ। দেশ ভালো থাকলে আমরা আপনারা সকলে ভালো থাকবো। ইনশাআল্লাহ প্রধানমন্ত্রী আপনাদের পাশে সব সময় আছেন এবং থাকবেন।
 
উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহোযোগিতায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) মো: হাবিবুররহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাফর রানা, সমাজ সেবা কর্মকর্তা এস এম মাসুদ রানা, উপজেলা প্রকৌশলী (অঃদাঃ) মোহাম্মদ আলিমুজ্জামান, নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, চাঁদপাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, সদস্য মো. হারুন মল্লিক, আ'লীগ নেতা বেল্লাল হোসেন এবং স্থানীয় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আপনার মূল্যবান মতামত দিন: