উন্নয়ন ও শান্তির গ্যারান্টি নৌকা: তালুকদার আঃ খালেক

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি | ১৩ জানুয়ারী ২০২৪, ১৭:৪৪

উন্নয়ন ও শান্তির গ্যারান্টি নৌকা: তালুকদার আঃ খালেক
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ'লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, এ দেশের মানুষের আস্থা-বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার যোগ্য নেতৃত্বে মানুষ এখন ভালো আছে। বঙ্গবন্ধুর আহ্বানে নৌকায় ভোট দিয়ে এ দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে, শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ পেয়েছি। উন্নয়ন ও শান্তির গ্যারান্টি নৌকা। এবার দ্বাদশ সংসদ নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে তা আবারো প্রমান করে দিয়েছেন। শান্তির জন্যই আপনারা নৌকায় ভোট দিয়েছেন।
 
শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘ চত্বরে মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক জয়লাভ করায় নির্বাচনোত্তর কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
 
তালুকদার আব্দুল খালেক আরো বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছেন বলেই তিনি আপনাদের বিভিন্ন রকমের ভাতা দিয়েছেন, জমি দিয়েছেন, ঘর দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায় কাজ করছেন।
 
আপনারা কোনো অপশক্তিকে ভয় পাবেন না। রামপাল-মোংলায় কোন ভূমি দস্যু, সন্ত্রাসের কোন স্থান নেই। বাজারে যারা সিন্ডিকেট করে দাম বাড়ান এই সিন্ডিকেট থাকবেনা। একটা শান্তিপূর্ণ পরিবেশ থাকবে যাতে আমরা নির্বিঘ্নে চলাফেরা করতে পারি। এখানে নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলর রয়েছেন কিছু করতে গেলে তাদের সাথে আলোচনা করতে হবে। প্রশাসন আছেন যদি এলাকায় শান্তি না থাকে তাহলে প্রশাসন থাকার কোন যুক্তি হয়না।
আপনারা নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করায় আপনাদের কাছে আমি চিরো কৃতজ্ঞ। আমি মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ।
 
এর আগে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে হাজার হাজার কর্মী এ কর্মী সমাবেশে হাজির হন। সমাবেশে কর্মীরা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক কে ফুল ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন'র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, বাগেরহাট জেলা আ'লীগের সহ-সহপাতি মোল্লা আব্দুর রউফ, দপ্তর সম্পাদক অম্বরিশ রায়, পৌর আ'লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, পৌর যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, আ'লীগ নেতা আলহাজ্ব শেখ আ: সালাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।
 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেম্বার, পৌর কাউন্সিলর, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।

আপনার মূল্যবান মতামত দিন: