স্কুলশিক্ষকসহ দুইজনকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ,  গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, পাবনা | ১ জানুয়ারী ২০২৪, ১৮:৪৫

স্কুলশিক্ষকসহ দুইজনকে কুপিয়ে হত্যাচেষ্টা,  গ্রেফতার ২

জমিজমা সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে পাবনা সদর উপজেলার দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাস নামের দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে আড়াইশ' শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে ঘটনার বিষয়টি নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী। এর আগে রবিবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের আরিয়া গোহাইলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সুজন আলী স্বপন চরতারাপুরের টাটিপাড়া গ্রামের মাহমুদ আলী খানের ছেলে এবং দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আর অপরজন মোজাহার আলী সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের মৃত আজাহার আলী বিশ্বাসের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন: একই উপজেলার মালপাড়া চোকদারপাড়া গ্রামের মকছেদ প্রামানিকের ছেলে মজিদ প্রামানিক ও একই গ্রামের মোজাই প্রামানিকের ছেলে বাচ্চু প্রামানিক।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা গেছে, চরতারাপুরের মালপাড়ার চকদারপাড়ার মজিদ প্রামানিক, শহিদ প্রামানিক, লতিফ প্রামানিক, মতিন প্রামানিক ও ইকবাল হোসেনসহ অভিযুক্তদের সঙ্গে মোজাহার আলী বিশ্বাসের জমি নিয়ে বিরোধ চলছিল। রবিবার সকালে মোজাহার আলী বিশ্বাস তার সন্তান মোতালেব আলী ও প্রতিবেশী সুজন আলী স্বপনকে সঙ্গে নিয়ে জমিতে কাজ করছিলেন। এ সময় অভিযুক্তরা চাইনিজ কুড়ালসহ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে এবং তাদের কুপিয়ে হত্যা চেষ্টা করে।

এ সময় আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাস কে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সুজন আলী স্বপনের অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রবিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়ছে।

এ বিষয়ে প্রধান অভিযুক্ত মজিদ প্রামানিক গ্রেফতার হওয়ায় অন্যতম অভিযুক্ত ইকবাল হোসেনের মুঠোফোনে সোমবার বিকেল চারটার দিকে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি। সাংবাদিক পরিচয়ে ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশান আলী বলেন, ‘এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।সোমবার দুইজন আসামিকেও গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে। তাদের বিরুদ্ধে শিগগিরই পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’


আপনার মূল্যবান মতামত দিন: