দেশে শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন : সিটি মেয়র আঃ খালেক

আলী আজীম, মোংলা (বাগেরহাট)  প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৩

দেশে শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন : সিটি মেয়র আঃ খালেক

দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ'লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আ: খালেক।

 
বুধবার ( ১৩ ডিসেম্বর) সকাল ১১টায় সুন্দরবন ইউনিয়নের দিগরাজ বিএম সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সুন্দরবন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সুন্দরবন ইউনিয়ন আ'লীগের সহ-সভাপতি নরেন্দ্র নাথ কৃর্তুনিয়া'র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে কর্মী সভায় এ আহ্বান জানান তিনি।
 
তিনি আরো বলেন,  মোংলা এক সময় ছিল বাতির নিচে অন্ধকার। এখানে বিএনপি-জামায়াত ও স্বৈরাচারী সরকারের আমলে কোনো উন্নয়ন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে অসংখ্য উন্নয়ন হয়েছে এখানে। প্রত্যেকটি গ্রামীণ রাস্তাঘাট এখন উন্নত হয়েছে। আগে যে রাস্তাগুলো মানুষ চলাচলের অনুপোযোগী ছিল এখন সেগুলো মানুষ চলাচল নির্বিঘ্ন হয়েছে।
 
২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার রামপাল-মোংলায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে মোংলা পরিচিত ছিল সেই মোংলা এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। সেই শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও ভোট চান তিনি।
 
তিনি আরও বলেন, স্বৈরতান্ত্রিক ও সামরিক একনায়কেরা যেসব দল গঠন করেছে সেই সব দলের নেতাকর্মীরা এখন গণতন্ত্রের কথা বলে। কিন্তু এ দেশে প্রথম অবৈধভাবে ক্ষমতা দখল এবং হ্যাঁ-না ভোটের মাধ্যমে ভোট ডাকাতির সূচনা করেছিল অবৈধ প্রেসিডেন্ট জিয়া। তাদের নেতাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।
 
এ এলাকা সন্ত্রাসের কলঙ্কমুক্ত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই এলাকায় যে সন্ত্রাসের রাজত্ব, জনপদ বলে পরিচিত ছিল তা গত ১৫ বছরে কলঙ্কমুক্ত হয়েছে। মানুষ এখন শান্তিতে আছেন। তাই মানুষ শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো আবারো প্রধানমন্ত্রী বানাবো।
 
এর পর বিকাল ৩টায় মিঠাখালি সুন্দরবন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ঠোটারডঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কর্মী সভা করেন।
 
কর্মী সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ'লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ'লীগের সভাপতি ও পৌর মেয়ের বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সুন্দরবন ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সুন্দরবন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য খাঁন আহাদুজ্জামান, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মূল্যবান মতামত দিন:


  1. স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
    স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
  1. জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
    জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
  1. হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
    হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
  1. শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
    শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
  1. শেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি
    শেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি
  1. চট্টগ্রামে একদল তরুণদের উদ্যোগে আয়োজিত হলো “বই বিনিময় উৎসব”
    চট্টগ্রামে একদল তরুণদের উদ্যোগে আয়োজিত হলো “বই বিনিময় উৎসব”
  1. গাজা পুনর্গঠনে সময় লাগবে ৮০ বছর : জাতিসংঘ
    গাজা পুনর্গঠনে সময় লাগবে ৮০ বছর : জাতিসংঘ
  1. নিরাপদ ও পরিচ্ছন্ন উপজেলা উপহার দিতে আবারো নির্বাচনে আবু আসিফ
    নিরাপদ ও পরিচ্ছন্ন উপজেলা উপহার দিতে আবারো নির্বাচনে আবু আসিফ
  1. শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
    শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
  1. নিরাপদ ও স্বচ্ছ নির্বাচনের বৈশ্বিক পরিকল্পনা
    নিরাপদ ও স্বচ্ছ নির্বাচনের বৈশ্বিক পরিকল্পনা