কবরস্থানে ঝুলছিল শুভর মরদেহ , পরিবারের দাবি হত্যা  

বেড়া, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি | ২ ডিসেম্বর ২০২৩, ১৮:৩০

কবরস্থানে ঝুলছিল শুভর মরদেহ , পরিবারের দাবি হত্যা  

পাবনার বেড়া উপজেলাধীন আমিনপুর থানা এলাকার জাতসাখিনী ইউনিয়নের নন্দিয়ারা কবরস্থান থেকে শুভ নামের এক যুবকের ঝুলন্ত অবস্থায় থাকা মরদেহ উদ্ধার করেছে আমিনপুর থানা পুলিশ।  

শনিবার (০২ ডিসেম্বর) দুপুরের দিকে আমিনপুর থানা এলাকার নন্দিয়ারা গ্রামের কবরস্থানের একটি আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা  শুভর মরদেহটি উদ্ধার করা হয় বলে জানা গেছে । তবে এখন পর্যন্ত  কোন রহস্য উদঘাটন হয়নি।

নিহত শুভ(১৯) পাবনার আমিনপুর থানার শিপপুর গ্রামের মৃত সোহেলের ছেলে। শুভ  পেশায় একজন  
মোটরসাইকেল মেকানিক ।

নিহতের মা শিল্পী খাতুন জানান,ছয় মাস আগে তার পুত্র বধু(শুভর স্ত্রী) সংসার ছেড়ে বাবার বাড়িতে চলে যায়।তারপর থেকে শুভ নেশায় জড়িয়ে পড়ে।সে সময় মাঝে মধ্যেই শুভ তার স্ত্রীর ওড়না গলায় নিয়ে ঘুরে বেড়াতো। শুভ আত্নহত্যা  করেনি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।তিনি তার সন্তানের হত্যাকারীদের  আইনের আওতায় এনে বিচার দাবী করেন।

তিনি আরও জানান,শুভকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে চিকিৎসা করিয়ে এনে একটি মোটরসাইকেল মেকানিকের দোকানে কর্মের জন্য রাখেন সেখানে সে ভালভাবেই কাজ কর্ম করছিলেন। শুভ গতকাল বিকেল ৪টায় তার মায়ের কাছ থেকে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়েছে আর বাড়িতে ফিরে আসেনি।আজ সকালে তারা জানতে পারে তার ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সত্যতা স্বিকার করে(সুজানগর-আমিনপুর) সার্কেল এএসপি রবিউল ইসলাম  বলেন,সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনা স্থানে পৌঁছে মরদেহটি সুরতহালের জন্য থানায় আনা হয়েছে।মৃত্যুর ঘটনা বিষয়ে জোর তদন্ত চলছে।আশা করছি তদন্ত শেষে ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানা যাবে।এ বিষয়ে মামলা পক্রিয়ধীন আছে বলেও জানান তিনি।

 

আপনার মূল্যবান মতামত দিন: