মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী উপমন্ত্রী  হাবিবুন নাহার

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০২৩, ১৯:৪৮

মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী উপমন্ত্রী  হাবিবুন নাহার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৯৭, বাগেরহাট -৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বর্তমান জাতীয় সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

 
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় উৎসবমুখর পরিবেশে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ'র কাছে এ মনোনয়নপত্র  জমা দেন তিনি। 
 
এ সময় উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আ'লীগের কোষাধ্যক্ষ ও বাগেরহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব তালুকদার আ: বাকী, মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদারসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। 
 
এর আগে মিছিল সহকারে নেতাকর্মীদের নিয়ে উপমন্ত্রী হাবিবুন নাহার উপজেলা পরিষদ চত্বরে এসে উপস্থিত হন।
 
মনোনয়ন জমা দিয়ে উপমন্ত্রী হাবিবুন নাহার  সাংবাদিকদের মাধ্যমে তাকে মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এই নির্বাচন অংশ গ্রহণমূলক  করতে সকল প্রার্থীকে স্বাগতম। তিনি তার বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান। 
 
তিনি আরো বলেন, আমি শতভাগ আত্মবিশ্বাসী যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রামপাল-মোংলার মানুষ নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবে৷

আপনার মূল্যবান মতামত দিন: