প্রতিপক্ষের হামলায় প্রাণ গেলো বৃদ্ধ মোজাহারের, আটক ১

স্টাফ রিপোর্টার, পাবনা | ১৬ নভেম্বর ২০২৩, ১৯:০৭

প্রতিপক্ষের হামলায় প্রাণ গেলো বৃদ্ধ মোজাহারের, আটক ১

পাবনার বেড়া উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোজাহার মোল্লা (৭২) নামের এক বৃদ্ধ নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল নয়টার দিকে বেড়া পৌর সদরের বড় পায়না মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত মোজাহার মোল্লা ওই মহল্লার মৃত হারুন মোল্লার ছেলে।

এ ঘটনায় একই এলাকার মৃত আলম উদ্দিন মোল্লার ছেলে ফজর আলী মোল্লা (৫০) কে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, ওই মহল্লার ফজলুল হকের ছেলে বেড়া এম এ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র আলহাজ্ব হোসেনের সাথে তার সহপাঠি একই এলাকার পলাশ হোসেনের ছেলে সৌরভ হোসেনের ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি হয়। সেখানে শিক্ষকরা তাদের ঝামেলা মিটিয়ে দেন। নিহত মোজাহারের নাতী হলো আলহাজ্ব।

নিহতের ছোট ছেলে জাহিদ মোল্লা জানান, 'বুধবার বিকেলে বাড়ির পাশে রাস্তায় দাঁড়িয়েছিল আলহাজ্ব ও তার চাচাতো ভাই হাসান আলী সহ অন্যরা। এ সময় সৌরভ ও তার চাচাতো ভাই ইমরান গিয়ে তাদের মারধর করে। এ নিয়ে উত্তেজনা দেখা দিলে স্থানীয় কাউন্সিলর ও পুলিশ গিয়ে বিষয়টি মিটিয়ে দিবেন বলে আশ্বাস দিয়ে তাদের থামিয়ে দেয়।

এর মধ্যে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সৌরভের চাচাতো ভাই ইমরান হোসেন লোকজন নিয়ে আলহাজ্ব ও হাসানদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় আলহাজ্বের দাদা মোজাহার মোল্লা তাদের নিষেধ করতে গেলে কাঠের বাটাম দিয়ে ঘাড়ে আঘাত করে হামলাকারীরা। আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া হামলায় নারী-পুরুষ সহ ৫ জন আহত হয়। তাদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ ও হামলা জড়িত ফজর আলী মোল্লাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই হামলায় জড়িত একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: