দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের সাধারণ মানুষ আজ দিশেহারা : মাহফিজুর রহমান বাবুল

রতন আহামেদ, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | ১১ নভেম্বর ২০২৩, ২১:৩৮

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের সাধারন মানুষ আজ দিশেহারা : মাহফিজুর রহমান বাবুল
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
 
শনিবার বিকেলে শিবগঞ্জ বাজারে কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন পুটিজানা ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ডাঃমোঃ রুহুল আমীন তোতা, পৌর যুব সংহতির আহবায়ক নাসরিদ ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 
 
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাপা কেন্দ্রীয় নিবাহী কমিটির সাংগঠনিক ও জেলা জাপা'র যুগ্ম আহবায়ক বীরমুক্তি যোদ্ধা মাহফিজুর রহমান বাবুল।
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব নাজমুল হক সরকার।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডঃ হাবিবুর রহমান হাবিবুল্লাহ।
 
বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ডাঃ আঃ সালাম, সহ সভাপতি মাওঃ আশরাফ আলী, রফিকুল ইসলাম মাষ্টার,যুগ্ন সাধারন সম্পাদক ডাঃ আঃসবুর আকন্দ, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম শিকদার,পৌর স্বেচ্ছাসেবক পাটির সভাপতি তোফাজ্জল হোসেন তোতা,পুটিজানা ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ জিয়াউল হক জিয়া,কামাল হোসেন,
উপজেলা যুব সংহতি আহবায়ক হাকিম মনির,ফুলবাড়িয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক ইন্জিঃ সাদবিন রহমান আকাশ,সদস্য সচিব মাহমুদুল হাসান স্মরণ,যুগ্ন আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব,পলক মন্ডল,নুরুল ইসলাম নাহিদ,মোস্তফা প্রিন্স,কৃষক পাটির আহবায়ক আকরাম সরকার,জাপা'র নেতা ইয়ামিন প্রমুখ।
 
বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেন, কৃষক শ্রমিক ও সাধারণ মানুষের দল জাতীয় পার্টি।পল্লীবন্ধু এরশাদ ছিলেন সাধারণ জনগণের বন্ধু। বাংলাদেশে কোন মানুষ ভালো নেই।দেশে দুর্ভিক্ষ পরিনত হয়েছে।বাজারের গেলে মাথা নষ্ট হয়ে যায়।এই সরকার আমলে কারও নিরাপত্তা নেই। গত নির্বাচনে রাতের বেলায় ভোট হয়েছে। এবার শুনলাম বাক্স ভর্তি করে নিয়ে আসবে।বিএনপি তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনে আসবে না তাহলে আওয়ামী লীগ কি কলা গাছের সাথে নির্বাচন করবে।আর রাতের বেলায় ভোট করতে দেয়া হবে না।দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি দেশের সাধারন মানুষ আজ দিশে হারা হয়ে গেছে। সামনে আওয়ামী লীগ  যদি ক্ষমতায় আসে দেশে দুর্ভিক্ষ হবে। 
 
তিনি আরো বলেন, ডাঃ কেআর ইসলাম জাতীয় পার্টি থেকে বহিষ্কার হয়েছেন ২০২২ সালের অক্টোবর মাসে।সম্প্রতি বহিষ্কাদেশ প্রত্যাহারের জন্য ঢাকায় বনানী চেয়ারম্যান এর কার্যালয় গিয়ে ছিলেন।তার বহিষ্কারাদেশ প্রত্যাহার না করে জাপা'র  মহাসচিবসহ অন্যান্য নেতৃবৃন্দ তার বহিষ্কারদেশ  প্রত্যাহার না করে তাকে তিরস্কার করেছেন। লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করছেন। 

আপনার মূল্যবান মতামত দিন: