শেরপুরে লছমনপুর ইউনিয়ন আ.লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

মো. রাজন মিয়া, শেরপুর | ৯ নভেম্বর ২০২৩, ১৮:৫৪

শেরপুরে লছমনপুর ইউনিয়ন আ.লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত
বিএনপি-জামায়াতের  হরতাল,অবরোধ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে শেরপুর সদর উপজেলার ৮ নং লছমনপুর ইউনিয়ন  আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে
 
৯ নভেম্বর (বৃহস্পতিবার) বিকালে শেরপুর সদর উপজেলার ৮ নং লছমনপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কুসুমহাটি বাজারস্থ চৌরাস্তার মোড়ে এ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
এ সময় উপজেলা  আওয়ামীলীগ নেতা মো. রাছেলের সভাপতিত্বে ও মোবারক হোসেন এর সঞ্চালনায় সমাবেশের প্রধান অতিথি ছিলেন,
শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকার মনোনয়ন প্রত্যাশী মো. ছানুয়ার হোসেন ছানু।
 
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সামছুন্নাহার কামাল,আওয়ামীলীগ  নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব,সাবেক সদর উপজেলার ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান,এ্যাডভোকেট সুব্রত দে ভানু,কানু চন্দ চন্দ্র  জয়েন উদ্দিন মাহমুদ জয়, এ্যাডভোকেট ফেরদৌস, এ্যাডভোকোট ফারহানা পারভিন মুন্নি,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, ৮ নং লছমনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই,সাবেক চেয়ারম্যান সেলিম,
চরশেরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দুলাল উদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা ইয়াকুব আলী, যুবলীগ নেতা আব্দুল মতিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ।
 
ওই সময় প্রধান অতিথির বক্তব্যে ছানোয়ার হোসেন ছানু বলেন,
বিএনপি,জামায়াতের ডাকা অবৈধ হরতাল, অবরোধ ও সন্ত্রাসী কর্মকাণ্ড দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করার চেষ্টা করছে। জনগণের জান মালের নিরাপত্তা রক্ষায় তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বিতাড়িত করতে আওয়ামীলীগ সরকার সর্বদা প্রস্তুত,তাদের এই নানা অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের কারনে দেশের উন্নয়নে কোন প্রকার বাধাগ্রস্ত করতে পারবে না।
 
এ সময় তিনি শেরপুর সদর আসনের নৌকার মাঝি পরিবর্তনের দাবী তুলে বলেন,শেরপুরে কোন পরিবারতান্ত্রীক ও ব্যাক্তি'র রাজনীতি চলবে না। আপনাদের সহযোগিতায় আপনাদের সাথে নিয়ে শেরপুরে বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগ গঠন করবো।
 
এ সময় অন্যান্যদের মধ্যে মোবাইল ফোনে শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, বর্তমান ৮নং লছমনপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে দীর্ঘদিনের আহবায়ক কমিটি থাকলেও তারা পূর্ণাঙ্গ কমিটি দিতে ব্যার্থ হয়েছে তাই আজ থেকে লছমনপুর ইউনিয়নের বর্তমান আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করলাম এবং আগামী ৩ দিনের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগের পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত উপজেলা আওয়ামী লীগের কাছে পেরণের নির্দেশ প্রদান করা হলো।
 
ওই সময় উপস্থিত বক্তারা, বর্তমান আওয়ামীলীগ সরকারের ক্রমবর্ধমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

আপনার মূল্যবান মতামত দিন: