শেরপুরের বলাইরচর ইউনিয়ন আ.লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত 

মো. রাজন মিয়া, শেরপুর | ৮ নভেম্বর ২০২৩, ২১:১৮

শেরপুরের বলাইরচর ইউনিয়ন আ.লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত 
বিএনপি-জামায়াতের হরতাল,অবরোধ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে শেরপুর সদর উপজেলার ১১নং বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 
বুধবার (৮ নভেম্বর) বিকেলে সদর উপজেলা ১১নং বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে চকসাহাব্দী মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
এ সময় ১১নং বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুল আলম মনির সভাপতিত্বে ও আবু রায়হান লিটন এর সঞ্চালনায় এবং এস এম সোহেল তাজ এর সহোযোগী সঞ্চালনায়  সমাবেশের প্রধান অতিথি ছিলেন,শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকার মনোনয়ন প্রত্যাশী মো. ছানুয়ার হোসেন ছানু।
 
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সামছুন্নাহার কামাল,আওয়ামীলীগ  নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব,সাবেক সদর উপজেলার ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান,এ্যাডভোকেট সুব্রত দে ভানু,কানু চন্দ চন্দ্র  জয়েন উদ্দিন মাহমুদ জয়, এ্যাডভোকোট ফারহানা পারভিন মুন্নি,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, রুমা সাহা,  যুবলীগ নেতা আব্দুল মতিন,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ।
 
ওই সময় প্রধান অতিথির বক্তব্যে ছানোয়ার হোসেন ছানু বলেন,
বিএনপি,জামায়াত ডাকা অবৈধ হরতাল,অবরোধ ও সন্ত্রাসী কর্মকাণ্ড দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করার চেষ্টা করছে। জনগণের জান মালের নিরাপত্তা রক্ষায় তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বিতাড়িত করতে আওয়ামীলীগ সরকার সর্বদা প্রস্তুত,তাদের এই নানা অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের কারনে দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করতে পারবে না।
 
এ সময় তিনি শেরপুর সদর আসনের নৌকার মাঝি পরিবর্তনের দাবী তুলে বলেন শেরপুরে কোন পরিবারতান্ত্রীক ও ব্যাক্তি'র রাজনীতি চলবে না।। আপনাদের সহযোগিতায় আপনাদের সাথে নিয়ে শেরপুরে বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগ গঠন করবো।
 
ওই সময় তিনি বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

আপনার মূল্যবান মতামত দিন: