ময়মনসিংহ ডিবি পুলিশের অভিযানে ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ৫ নভেম্বর ২০২৩, ২০:২১

ময়মনসিংহ ডিবি পুলিশের অভিযানে ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ 
ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই শাহ্ মিনহাজ উদ্দিন, এসআই রেজাউল আমীন বর্ষন, সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহের কোতোয়ালী থানাধীন হাক্কানী মোড় জনৈক জুলহাস উদ্দিনের খাবার হোটেলের সামনে সরকারী পাকা রাস্তার উপর হতে গত শনিবার (৪ নভেম্বর)১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ তানভীর আহমেদ (২৫)গ্রেফতার করেছে।
 
ডিবি পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। উক্ত আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে মাদক মামলা রয়েছে।
 
অপর দিকে পৃর্থক অভিযান চালিয়ে এসআই মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুন, এসআই শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন মুন্সিরহাট বাজার ধানমহল সাকিনস্থ মোঃ মানিক মিয়া এর মুদির দোকানের সামনে রাস্তার পাশে ফাঁকা জায়গায় হইতে রবিবার(৫ নভেম্বর) ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী  মোঃ হাসান কবির (২৬),মোঃ ফারুক (২৪),মোঃ সাইফুল ইসলাম (২৫) গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

আপনার মূল্যবান মতামত দিন: