পাবনায় জামায়াত ও ছাত্রদলের সাবেক নেতাকর্মীদের বিক্ষোভ, আটক ২০

স্টাফ রিপোর্টার, পাবনা | ৫ নভেম্বর ২০২৩, ১৮:৪৬

পাবনায় জামায়াত ও ছাত্রদলের সাবেক নেতাকর্মীদের বিক্ষোভ, আটক ২০
পাবনায় বিএনপি ও জামায়াতের ডাকা দুইদিনের অবরোধের প্রথমদিন ঢিলেঢালাভাবে চলছে। 
 
অবরোধের সমর্থনে ঢাকা-পাবনা ও পাবনা-কুষ্টিয়া মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের সাবেক নেতাকর্মী ও জামায়াতে ইসলামী। 
 
এদিকে, অবরোধকে ঘিরে গত ২৪ ঘন্টায় জেলায় বিএনপি ও জামায়াতের বিভিন্ন পর্যায়ের ২০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

বুধবার (৫ নভেম্বর) সকালে পাবনার ঈশ্বরদীতে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে জামায়াতে ইসলামীর নেতার্মীরা। পাবনা-কুষ্টিয়া মহাসড়কের দাশুড়িয়া গোলচত্বরে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। বেশ কিছুক্ষণ সড়ক অবরোধ করে স্লোগান দেন তারা।

জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মণ্ডলের নেতৃত্বে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা জামায়াতের সেক্রেটারি সাইদুল ইসলাম, পেশাজীবী সেক্রেটারি ডা. মুনসুর রহমান, সমাজকল্যাণ সেক্রেটারি হাফিজুর রহমান খান, প্রচার ও মিডিয়া সেক্রেটারি মাসুদ রানা মাসুম, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি মাহফুজুর রহমান প্রমুখ।

অপরদিকে ঢাকা-পাবনা মহাসড়কের পাবনা হোমিওপ্যাথিক কলেজের সামনে সকালে  বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের পদবঞ্চিত সাবেক নেতাকর্মীরা। এসময় মহাসড়কে টায়ার জ্বালিয়ে কিছু সময় রাস্তা অবরোধ করে চলে যায়।

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের নেতৃত্বে অবরোধ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয়, পাবনা জেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক বাহার হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক গোলাম মাহবুব সুজন, গোলাম মাহবুব সুজন, জেলা যুবদল নেতা সোহানুর রহমান শোভন বিশ্বাস প্রমুখ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ-প্রশাসন) মাসুদ আলম বলেন, ‘অবরোধকে ঘিরে আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশ, ডিবি ও র‍্যাবের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি টহল দিচ্ছে। এছাড়াও ঈম্বরদীকে ঘিরে আলাদা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।’

তবে আটককৃতদের নাম-ঠিকানা জানাতে পারেন তিনি।

আপনার মূল্যবান মতামত দিন: