৯৯৯ এ ফোন পেয়ে বস্তাবন্ধি মৃত কুকুর বের করলো পুলিশ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ৫ নভেম্বর ২০২৩, ১৮:৩১

৯৯৯ এ ফোন পেয়ে বস্তাবন্ধি মৃত কুকুর বের করলো পুলিশ
বস্তায় মৃত লাশ আছে এমন ভেবে ৯৯৯ এ কল দেয় এলাকাবাসী পরে পুলিশ এসে বস্তা খুলে দেখেন লাশ নয় এটি একটি মৃত কুকুর। মৃত কুকুরটিকে বস্তায় ভরে রাস্তার পাশে ধানক্ষেতে ফেলে রাখা হয়েছে।
 
ঘটনাটি ঘটেছে রবিবার (৫ নভেম্বর) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পশ্চিম সমশ্চুড়া গ্রামে।
 
জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নের মধুটিলা ইকোপার্ক এলাকার সীমান্ত সড়কের পাশে বস্তাাবন্দি কি যেন পড়ে আছে। ভনভন করে মাছি উড়ছে একইসাথে দুর্গন্ধও ছড়াচ্ছে। এমন অবস্থা দেখে বস্তায় মৃত লাশ আছে ভেবে ৯৯৯ এ কল করেন এলাকাবাসী। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোষ্ট করা হয় ওই বস্তাবন্দি ছবি। এমন খবরে মুহূর্তের মধ্যে শতশত মানুষ ভীড় করেন ওই স্থানে। পুলিশ এসে বস্তা খুলে দেখেন আসলে এটি কোন মানুষের মৃতদেহ নয়। এটি একটি মৃত কুকুরকে বস্তাবন্দি করে কে বা কারা সীমান্ত সড়কের পাশে ধানক্ষেতে ফেলে রেখে গেছে।
 
এ বিষয়ে নালিতাবাড়ী থানার পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি সেটি মানুষের লাশ নয়। কে যেন একটি কুকুরকে মেরে বস্তাবন্দি করে ধানক্ষেতে ফেলে রেখেছে। এ নিয়ে কিছু উৎসুক মানুষ ওই বস্তাবন্দির ছবি তুলে নিশ্চিত না হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা পোস্ট করে বিভ্রান্তি ছড়ায়। এগুলো আসলে ঠিক নয়।

আপনার মূল্যবান মতামত দিন: