ফুলবাড়িয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদককে  অনিয়ম ও দুর্নীতির কারনে অব্যাহতি

ময়মনসিংহ প্রতিনিধি: | ৪ নভেম্বর ২০২৩, ১০:০২

ফুলবাড়িয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদককে  অনিয়ম ও দুর্নীতির কারনে অব্যাহতি
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টারকে অনিয়ম ও দুর্নীতির কারনে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।
 
গত বুধবার (১ নভেম্বর) সন্ধ্যার পর ফুলবাড়িয়ায় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা কমিটির এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।
 
উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর ইসলাম বিএসসির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার বিভিন্ন বক্তাগন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টারের দীর্ঘ ১ বছরের সাংগঠনিক কার্যক্রম ও অনিয়ম দুর্নীতির স্বেচ্ছাচারীতার কর্মকাণ্ড তুলে ধরে সর্বসম্মতিক্রমে উপজেলা জাসদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টারকে অব্যাহতি দিয়ে, উপজেলা জাসদের ১ নং যুগ্ন সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম হেলালকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।
 
সভা থেকে তাৎক্ষণিক ভাবে মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু টেলিফোনে ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি তাৎক্ষণিকভাবে নজরুল ইসলাম মাষ্টারকে সংগঠনবিরোধী কর্মকাণ্ডে বিরোধী থাকার অভিযোগে অব্যাহতি দেয়ার কথা বলেন।
 
এদিকে ফুলবাড়িয়া উপজেলা জাসদের কর্ণধার ১৪ দলের সংসদ সদস্য প্রার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে মোঃ নজরুল ইসলাম মাস্টারকে ফুলবাড়িয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেওয়া হয় এবং উপজেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আজাহারুল ইসলাম হেলালকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়া হয়। জাসদের সকল ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ ও সকল কে অবহিত করা হইলো।
 

আপনার মূল্যবান মতামত দিন: