ইছামতী নদী প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় পাবনায় আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার, পাবনা | ৩১ অক্টোবর ২০২৩, ২২:০৬

ইছামতী নদী প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় পাবনায় আনন্দ মিছিল

ইছামতী নদী পুনরুজ্জীবিতকরণ প্রকল্প একনেকের সভায় অনুমোদন হওয়ায় পাবনায় সংবাদ সম্মেলন ও আনন্দ মিছিল হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, রাষ্টপ্রতি পুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশাদ আদনান রনি, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, ইছামতী নদী উদ্ধার আন্দোলনের সভাপতি এস এম মাহবুব আলম।

বক্তারা ইছামতী নদী পুনরুজ্জীবিতকরণ প্রকল্প একনেকের সভায় অনুমোদন হওয়ায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কৃতজ্ঞতা জানান। তারা বলেন, ইছামতী নদী দখলমুক্ত করে প্রবাহমান করার স্বপ্ন পাবনাবাসীর। সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। তাই নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। তা না হলে ইছামতী নদী উদ্ধার হবে না।

সংবাদ সম্মেলনে আরশাদ আদনান রনি বলেন, ‘প্রকল্পটির প্রস্তাবিত ব্যয় ১৫৫৪ কোটি টাকা। আমার বাবার ইচ্ছা আছে, আপনাদের দাবি আছে, সেনাবাহিনীকে দিয়ে প্রকল্পের কাজটি করার। উনিও চান সেনাবাহিনীর মাধ্যমে সুচারুভাবে কাজটি সম্পন্ন হোক। এই কাজটি আমি নিজে থেকে পর্যবেক্ষণ করবো যাতে প্রকল্পের কাজটি সুন্দরভাবে ও সুষ্ঠুভাবে হয়। অন্য শহরের মতো পাবনাও দৃষ্টিনন্দন শহর হবে। সেই লক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতি  পাবনার জন্য কাজ করছেন।’

সংবাদ সম্মেলন শেষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কৃতজ্ঞতা জানিয়ে জেলা স্কুলের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের করেন আওয়ামীলীগের নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

আপনার মূল্যবান মতামত দিন: