পাবনায় জামায়াতের ৫ নেতাকর্মী  গ্রেফতার 

কে এম আতিক হাসান | ২৭ অক্টোবর ২০২৩, ২২:০০

ফাইল ছবি
পাবনা পৌরসভা জামায়াতের ৪ নং ওয়ার্ডের সেক্রেটারি জামাল হোসেন( ৫০) সহ ৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পাবনা পুলিশ। 
 
বৃহস্পতিবার দিবাগত রাতে  নিজ নিজ  বাড়ি থেকে  জামায়াত নেতা কর্মীদের গ্রেপ্তার করে।
 
গ্রেপতারকৃতরা  হলো  পাবনা শহরের দক্ষিণ রাঘবপুরের মৃত মজির উদ্দিন এর ছেলে জামাল হোসেন, আরিফপুরের মৃত রমজান আলীর ছেলে মাওলানা নিয়ামত উল্লাহ, দোহার পাড়ার আফসার আলীর ছেলে আলম।
 
পাবনা পৌর জামাতের সেক্রেটারি অধ্যাপক জাকির হোসেন জানান,  আটক নেতাদের পরিবার সূত্রে জানা যায় রাত্রি ৩ টার দিকে পুলিশের একটি দল তাদের বাড়ী হতে তাদের আটক করে নিয়ে যায়। আটক ব্যক্তিগণকে পাবনা সদর থানার মামলা জি আর ৫০৪/২৩ মামলায় সন্দিদ্ধ আসামি হিসেবে আদালতে চালান দিয়েছেন।
 
অপরদিকে গত বুধবার দিবাগত রাত্রে  সাঁথিয়া উপজেলার রাউদি গ্রামের আবু বকরের ছেলে  মাওলানা হুজ্জত উল্লাহ পাবনা সদর থানার কাশীপুরের আমজাদ হোসেনের ছেলে আবুল কালাম আজাদ কে গতরাতে পুলিশের অভিযান চালিয়ে গ্রেফতার করে মামলা দিয়ে কোর্টে চালান করেছে। 
 
জেলা জামায়াতের বিবৃতি 
 
জামাতের কেন্দ্রীয় প্রচার সেক্রেটারী অ্যাডভোকেট  মতিউর রহমান আকন্দ ও পাবনায় জামাত নেতা কর্মী গ্রেফতারের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা জেলা জামাতের আমির অধ্যাপক আবু তালেব মন্ডল ও সেক্রেটারি প্রিন্সিপাল ইকবাল হুসাইন। বিবৃতিতে তারা অনতিবিলম্বে জামাত নেতৃবৃন্দের মুক্তির দাবি করে বলেন , মামলা হামলা তল্লাশি করে কোন অবস্থাতেই ফ্যাসিবাদী আওয়ামী সরকার আর টিকে থাকতে পারবে না।


আপনার মূল্যবান মতামত দিন: