দেশে শান্তি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দিন : আবু তাহের হাওলাদার

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০২৩, ২০:৪০

দেশে শান্তি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দিন : আবু তাহের হাওলাদার
দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার সহ স্থানীয় আ'লীগ নেতৃবৃন্দ।
 
সোমবার (২৩ অক্টোবর) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এর পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পুজা মণ্ডপ পরিদর্শনের সময় এ আহ্বান জানান বক্তারা।
 
বক্তারা বলেন, এই মোংলা এক সময় ছিল বাতির নিচে অন্ধকার। এখানে বিএনপি-জামায়াত ও স্বৈরাচারী সরকারের আমলে কোনো উন্নয়ন হয়নি। ২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার মোংলায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে মোংলা পরিচিত ছিল সেই মোংলা এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। সেই শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও নৌকার পক্ষে ভোট চান বক্তারা।
 
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণের কারিগর। বিএনপির আমলে উগ্র মৌলবাদ দেশে মাথাচারা দিয়ে উঠেছিল। পাড়া মহল্লায় চলতো সংখ্যালঘু নির্যাতন। ধর্মকে ব্যবসায়িক হাতিয়ার হিসেবে ব্যবহার করতো তারা। কিন্ত আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরই 'ধর্ম যার যার, উৎসব সবার' হিসেবে পরিণত করা হয়। সাস্প্রদায়িক শক্তিকে মোকাবেলা করতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। মনোনয়ন যে কেউ চাইতেই পারে, এটা তার গণতান্ত্রিক অধিকার। মনোনয়ন দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাকে আওয়ামী লীগ দলের জন্য দেশও জাতির জন্য যোগ্য মনে করবেন মাননীয় প্রধানমন্ত্রী তাকেই মনোনয়ন দিবেন এবং আমাদের উচিত অপেক্ষা করা। পরবর্তীতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে এক প্লাটফর্মে দাঁড়িয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা। এসময় বক্তারা বাগেরহাট-৩ আসনে উপমন্ত্রী হাবিবুন নাহারকে আবারো মনোনয়ন দেওয়ার জন্য সবার কাছে দোয়া আশির্বাদ প্রার্থনা করেন।
 
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের হাওলাদার'র নেতৃত্বে মণ্ডপ পরিদর্শনে অংশ নেন, ১ন চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, আ'লীগ নেতা বেল্লাল হোসেন, যুবলীগ নেতা ইউসুফ খাঁন সহ প্রমুখ।
 

আপনার মূল্যবান মতামত দিন: