দেশের ডান, বাম, কমিনিউস্ট ও মধ্যপন্থি সব এক হয়েছে : আলাল 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ২২ অক্টোবর ২০২৩, ১৯:৪৯

দেশের ডান, বাম, কমিনিউস্ট ও মধ্যপন্থি সব এক হয়েছে : আলাল 
আগামী ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের ঘোষনায় ক্ষমতাসীন আওয়ামীলীগ ডরাইছে (ভয় পাইছে) বলে মন্তব্য করেছেন দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, আওয়ামীলীগ ডরাইছে তা প্রমাণিত। গতকাল তারা একদিনে সাতজন বিএনপিকে ধমক দিচ্ছে। আর এ কারণেই তারা এখন ভয় কাটাতে আওয়াজ দিয়ে বাঁচতে চায়।  
 
রবিবার (২২ অক্টোবর) বিকাল ৫টায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপি ঘোষিত এক দফা দাবিতে মহানগর বিএনপি আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
 
এ সময় সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল আরও বলেন, দেশে ডাকাত পড়েছে। এই ডাকাতদের না তাড়াতে পারলে কেউ নিরাপদ না। তাই দেশের ডান, বাম, কমিনিউস্ট ও মধ্যপন্থি সব এক হয়েছে। এই অবস্থায় তারা হাইকোর্টে একটি রিট করেছে। এতে তারা বলেছেন- কোন চাপের মুখে যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ না করেন। হাইকোর্ট বলেছে ছুটির পরে আমরা এটা শুনব। কিন্তু এই ছুটির আগেই আমরা প্রধামন্ত্রীকে ছুটি দিতে চাই।
 
এ সময় ২৮ তারিখের সমাবেশে দলীয় নেতাকর্মীদের সমন্বয়ের মাধ্যমে ঢাকায় যাওয়ার আমন্ত্রন জানান সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।
 
সভায় মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেস আলী মামুন।
 
এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, এডভোকেট এম.এ হান্নান খান, ফারজানা রহমান হুসনাসহ মহানগর বিএনপির ও অঙ্গ সংগঠনের র্শীষ নেতৃবৃন্দ।
 


আপনার মূল্যবান মতামত দিন: