জাপা'র পরিচিতি এবং কুচক্রি মহল ভূয়া পদপদবী পরিচয়ে কুলষিত করার প্রতিবাদে

ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির সুনাম ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাইফুল ইসলাম তরফদার ময়মনসিংহ | ২০ অক্টোবর ২০২৩, ১৫:৩৯

ফুলবাড়িয়ায় জাপা'র পরিচিতি এবং কুচক্রি মহল ভূয়া পদপদবী পরিচয়ে কুলষিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় উপজেলা ও পৌরসভা শাখা জাতীয় পার্টির ভূয়া পদ পদবি ব্যবহার করে জাতীয় পার্টির সুনাম ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
 
শুক্রবার (২০ অক্টোবর) সকালে উপজেলার পৌর সদরের বঙ্গবন্ধু পাবলিক হলে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল।
 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাজমুল হক সরকার, সাধারণ সম্পাদক এডঃ হাবিবুর রহমান হাবিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক ডাঃ আঃ সালাম, পৌরসভা শাখার সভাপতি মোঃ বদরুল আনাম সিদ্দিকী রিপন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শিকদার, উপজেলা জাপার প্রচার সম্পাদক নাসরিদ ইসমাইল উপস্থিত ছিলেন।
 
উপজেলা জাপা'র সভাপতি নাজমুল হক সরকার বলেন, জাপার কেন্দ্রী নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, জেলা জাপা'র যুগ্ম আহবায়ক মাহফিজুর রহমান বাবুল সাহেবকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একক প্রার্থী হিসেবে সর্বাত্মক সমর্থন করি। জাতীয় পার্টিকে বিজয়ী করার লক্ষ্যে আমরা বিশাল সমর্থন নিয়ে রাজনীতির কর্মযজ্ঞ অব্যাহত রেখে চলছি। 
 
বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগের জোটে জাতীয় পার্টি না থাকলে নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০ সিট ও পাবেনা।জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু জি এম কাদের এমপি মহোদয় ৩ শত আসনের জন্য প্রস্তুত নিতে বলছে। ফুলবাড়িয়া উপজেলায় পরিবার তন্ত্র গ্রাস করে ফেলেছে এখান থেকে আমাদের মুক্তি পেতে হবে। উপজেলায় কোন উন্নয়ন হয়নি।  
 


আপনার মূল্যবান মতামত দিন: