লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

সময় ট্রিবিউন ডেস্ক: | ৪ জুলাই ২০২৩, ০০:২৩

সংগৃহীত ছবি

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম তানিম (২২) ও মাইক্রোবাস চালক মো. রাতুল (২৮) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার (২ জুলাই) দিনগত রাত ১টার দিকে রায়পুর পৌরসভার ভূঁইয়ার রাস্তার মাথায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলে সংঘর্ষে তানিমের মৃত্যু হয়। তানিম মোটরসাইকেল চালক ছিলেন।

এদিকে সোমবার (৩ জুলাই) সকালে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজারে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রাতুল মারা যান। রাতুল মাইক্রোবাস চালক ছিলেন।

নিহত তানিম রায়পুর শহরের দেনায়েতপুরের লেংড়াবাজার এলাকার মাইক ব্যবসায়ী মিজানুর রহমানের একমাত্র ছেলে। অপর নিহত রাতুল কিশোরগঞ্জের সদর উপজেলার হারুয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, তানিম বিকেলে বন্ধুদের সঙ্গে মেঘনা নদীর তীরে ঘুরতে বের হন। সেখান থেকে ঘটনার সময় তিনি মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হলে মোটরসাইকেলসহ তানিম পাশের খালে পড়ে যায়। পরে তানিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুরগামী একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক রাতুলের মৃত্যু হয়। গাড়ি দুটি এবং মৃতদেহ পুলিশের হেফাজতে আছে। ট্রাক চালক পালিয়ে গেছে।


আপনার মূল্যবান মতামত দিন: