মোংলায় সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত, আহত-১

আলী আজীম, মোংলা(বাগেরহাট) | ৭ এপ্রিল ২০২৩, ০০:১৩

ছবিঃ সংগৃহীত

মোংলা-খুলনা মহাসড়কের দিগরাজ আপাবাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় জাকারিয়া নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর দুটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় তার সাথে থাকা মুজাহিদ নামে আরো এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। নিহত জাকারিয়া এবং মুজাহিদ বাগেরহাট পুলিশ লাইনে কর্মরত।

মোংলা থানার সেকেন্ড অফিসার এস আই ঠাকুরদাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোংলা ইপিজেড থেকে ডিউটি শেষ করে ব্যক্তিগত মোটরসাইকেল যোগে বাগেরহাট যাওয়ার পথে বাগেরহাট পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল জাকারিয়া (কং নং-১১৬৮) এবং কনস্টেবল মুজাহিদ (কং নং-১৪৭৪) দুপুর দুটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের দিগরাজ আপাবাড়ি এলাকার পেট্রম্যাক্স গ্যাস ফ্যাক্টারীর সামনে পৌছলে কুকুরের সাথে ধাক্কা লেগে ওই দুর্ঘটনা ঘটে। এ সময় তার সাথে থাকা কনস্টেবল মুজাহিদ মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে পড়ে গেলেও কনস্টেবল জাকারিয়া রাস্তার উপর পড়ায় অন্য একটি গাড়ি কনস্টেবল জাকারিয়াকে চাপা দিলে কনস্টেবল জাকারিয়া গুরুতর আহত হয়।

স্থানীয়রা উভয়কে উদ্ধার করে মোংলা থানা পুলিশকে খবর দিলে মোংলা থানার এসআই মোঃ রইচ উদ্দীন কনস্টেবল জাকারিয়াকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল জাকারিয়াকে মৃত ঘোষণা করে।

কনস্টেবল জাকারিয়ার মরদেহ বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: