পটুয়াখালীতে নানা আয়োজনে বিশ্ব বসতি দিবস পালিত

রাকিবুল ইসলাম তনু, পটুয়াখালী | ৪ অক্টোবর ২০২২, ০৫:০৯

সংগৃহীত

"বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি" এ শ্লোগান নিয়ে বিশ্ব বসতি দিবস উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসন ও গণপূর্ত বিভাগের উদ্যোগে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

আজ ০৩ অক্টোবর সোমবার সকাল ৯ টায় স্থানীয় সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে জেলা প্রশাসন ও গণপূর্ত বিভাগের যৌথ উদ্যোগে এক র‍্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ করে।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাঈনুল হাসান, কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান, মেয়রের প্রতিনিধি কাউন্সিলর মোঃ দেলোয়ার হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপবিভাগীয় প্রকৌশলী মোঃ তৈয়েবুর রহমান, উপসহকারী প্রকৌশলী মোঃ ইউসুফ হাওলাদার, মোঃ মনিরুজ্জামান, বদরুল হাসান, সাখাওয়াত হোসেন মামুনসহ গণপূর্ত বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: