সাবেক প্রতিমন্ত্রী কর্তৃক ছাত্রলীগ নেতার হাত-পা কর্তনের হুমকি

আল-আমিন, উপজেলা প্রতিনিধি | ৩ অক্টোবর ২০২২, ০৫:২৩

সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাত-পা, জিহবা কেটে মেরে ফেলার হুমকী দেয়ার অভিযোগ উঠেছে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মো: মাহবুবুর রহমান এর বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রলীগ নেতা মো: হাসিবুল হোসেন গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে সাবেক প্রতিমন্ত্রী মাহবুব সহ দুই জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় ১৩৭৯ নম্বর সাধারন ডায়েরী করেছেন।

জানা যায়, উপজেলার বালিয়াতলী ইউনিয়নের একটি স্লুইজ গেটের নিয়ন্ত্রন নিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মো: মাহবুবুর রহমান বালিয়াতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী হাসিবুলকে হাত-পা, জিহবা কেটে নেয়া সহ তাকে কে বাঁচাবে বলে হুমকী দেন।

সাবেক প্রতিমন্ত্রীর এ হুমকীর রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় এটি কলাপাড়ায় এখন টক অব দ্য টাউনে পরিনত হয়েছে।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা হাসিবুল জানান, ২৮ সেপ্টেম্বর রাত ৯টার দিকে কামাল তালুকদারের ব্যবহৃত মুঠো ফোনের সিম নং ০১৭৩৬৩৯১৬৮৯ থেকে তার ব্যবহৃত মুঠো ফোনের সিম ০১৭৩১১০৫৯৫৭ এ ফোন দিয়ে সাবেক প্রতিমন্ত্রী প্রাণনাশের এ হুমকী দেন। এতে বর্তমানে তিনি আতঙ্কিত হয়ে আছেন। কেননা সাবেক প্রতিমন্ত্রী তার ও তার পরিবারের সদস্যদের যেকোন ধরনের ক্ষতি করতে পারেন।

এদিকে ছাত্রলীগ নেতাকে জীবন নাশের হুমকী প্রদানের ঘটনায় ফুঁসে উঠেছে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। উপজেলা ছাত্রলীগের সম্পাদক মো: ফয়জুল ইসলাম আশিক তালুকদার বলেন, ’আমরা ছাত্রলীগ আওয়ামীলীগ নেতাদের কাছ থেকে শিখবো। উপজেলা আ’লীগ সভাপতি যেটা করেছেন তা নিতান্তই দু:খজনক। আমরা ছাত্রলীগ এর প্রতিকার চাই ।’

এ বিষয়ে উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম বলেন, ’তিনি যদি এ ধরনের হুমকী দিয়ে থাকেন, তবে তা সঠিক হয়নি।’

কলাপাড়া থানার ওসি মো: জসিম বলেন, ’অভিযোগের প্রেক্ষিতে জিডি করা হয়েছে। এসআই মো: হুমায়ুন কবিরকে বিষয়টি তদন্তের জন্য নিযুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: