বান্দরবানে উপজেলার ছাত্রলীগের কমিটি সম্পন্ন

বান্দরবান প্রতিনিধি | ১ আগষ্ট ২০২২, ০৩:৪৩

সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের বান্দরবান সদর উপজেলার শাখার কমিটি সম্পন্ন হয়েছে। কমিটিতে সভাপতি পদে হ্লামংনু মারমা (হ্লাগ্য) ও সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম সিয়াম নির্বাচিত হয়েছে।

৩১ জুলাই রবিবার বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে সিংমংউ মারমা, চসিংমং মারমা, মামুন চৌধুরী, যুগ্ন সম্পাদক পদে মোহাম্মদ রানা, এমেমসি বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক পদে থুই মংসিং মারমা ও জহিদুল ইসলাম সহ মোট ৯ জনের বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

জেলা ছাত্রলীগের দেওয়া তথ্য মতে, গেল ২৮ জুলাই বৃহস্পতিবার ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উপজেলার ছাত্রলীগের সভাপতি পদে ২ জন সাধারণ সম্পাদক পদে ৫ জনসহ মোট ৭জন প্রার্থীর ছিল। পরে ভোটের মাধ্যমে এক বছরের আংশিক কমিটিতে সভাপতি পদে ১ জন ও সাধারণ সম্পাদক পদে মোট দুইজন নির্বাচিত হন।

বাংলাদেশ জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, সম্মেলনের মাধ্যমে প্রার্থীদের কাছ থেকে বায়োডাটা ও শিক্ষাগত যোগ্যতা নেওয়া হয়েছে। তাদের বায়োডাটা যাছাই বাছাই করে সকলের সিদ্ধান্তের মাধ্যমে নব নির্বাচিতরা নেতৃত্বে এসেছেন।

তিনি আরো জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের যারা ভাল কাজ করবে সেই কর্মীদের বান্দরবান জেলা ছাত্রলীগকে সংগঠিত করেছি। আশাকরি আগামী নির্বাচনকে সামনে রেখে তারা নিজ দ্বায়িত্ব পালন করবেন।


আপনার মূল্যবান মতামত দিন: