মাথা গোঁজার ঠাঁই পেল ২৯ ভূমিহীন পরিবার

মো. জাকিরুল ইসলাম, হালুয়াঘাট, ময়মনসিংহ | ২২ জুলাই ২০২২, ০৪:৫৯

সংগৃহীত

“মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না “ প্রধানমন্ত্রীর এ স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে সারা দেশের ন্যায় তৃতীয় পর্যায়ে ২য় ধাপে ময়মনসিংহের হালুয়াঘাটে ২৯ টি ভূমিহীন ও গৃহহীন উপকারভোগী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে হালুয়াঘাট উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে ইউএনও মো. সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং এমপি।

এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোরশেদ আনোয়ার খোকন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, উপজেলা ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খানসহ ইউপি চেয়ারম্যানগণ।

উদ্বোধন অনুষ্ঠান শেষে উপজেলার ২৯ টি উপকারভোগী পরবিারের কাছে ঘরের জমির কুবুলিয়তের কপি, খতিয়ান, ও সনদপত্রসহ ফোল্ডার হস্তান্তর করা হয়। নতুন করে ২৯ টি ঘরের মধ্যে উপজেলার ধুরাইলে ২০টি, বাঘাইতলা গ্রামে ৫টি ও নড়াইল গ্রামে ৪টি ঘর রয়েছে।

উল্লেখ্য এর আগে তিনটি ধাপে হালুয়াঘাটে ১৮০ জন ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে। তার মধ্যে প্রথম পর্যায়ে ১০০ দ্বিতীয় পর্যায়ে ৪০ টি এবং তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ৪০ টি ঘর রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: