নাজিরপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ৪ সমর্থককে পিটিয়ে যখমের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি | ১৫ জুন ২০২২ ১০:৪১

সংগৃহীত সংগৃহীত

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর চার সমর্থককে পিটিয়ে যখম করার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থী ও সমর্থকদের বিরুদ্ধে। 

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. হাসানাত ডালিম। 

লিখিত অভিযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসানাত ডালিম বলেন, নৌকার চেয়ারম্যান প্রার্থী মো. কবির হোসেন বাহাদুর ও তার লোকজন তাকে ও তার কর্মী-সমর্থকদের ভয়ভীতিসহ এলাকা ছাড়ার হুমকি দিয়ে আসছেন নির্বাচন শুরু পর থেকেই। গতকাল (সোমবার) সন্ধ্যায় কিছু বহিরাগত সন্ত্রাসীরা তার নির্বাচনী এজেন্ট হাসানাত বাবুকে মারধর করেন। একইসাথে তাকে এলাকা ছাড়ারও নির্দেশ দেন।

এছাড়া আজ (মঙ্গলবার) সকালে স্থানীয় বৈঠাকাট বাজারে বসে স্বতন্ত্র প্রার্থীর চার কর্মীকে পিটিয়ে জখম করেছে নৌকার কর্মী স্থানীয় জুয়েল ও শামীমের নেতৃত্বের একটি সন্ত্রাসী দল— লিখিত অভিযোগে এমনটাই উল্লেখ করেছেন স্বতন্ত্র প্রার্থী হাসানাত ডালিম।

এসব অভিযোগ মিথ্যা দাবি করে নৌকার প্রার্থী মো. কবির বহাদুর বলেন, ‘ওই প্রার্থীর সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক।’

জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ছিদ্দিকুর রহমান বলেন, ‘স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর নৌকা প্রতীকের প্রার্থী ও কর্মীদের হামলার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

উল্লেখ্য, আগামী বুধবার (১৫ জুন) নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ও দেউলবাড়ী দোবরা ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।



আপনার মূল্যবান মতামত দিন: