কোস্টগার্ডের অভিযানে ১০৫ কোটি টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

সময় ট্রিবিউন | ১৪ জুন ২০২২, ০৭:২১

সংগৃহীত

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০৫ কোটি টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড।

সোমবার (১৩ জুন) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত রবিবার (১২ জুন) আনুমানিক দুপুর ১২ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকিন নির্নয় এর নেতৃত্বে ঢাকা জেলার চকবাজার সংলগ্ন চক মোগলটুলি আল-সাহানী মার্কেটে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত মার্কেটের ২ টি গোডাউন হতে আনুমানিক ৩ কোটি ৫০ লক্ষ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয় যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১০৫ কোটি টাকা। উক্ত অভিযানে ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা কামাল, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ, ঢাকা মোঃ সেলিম রেজা এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকা বাবলী শবনম উপস্থিত ছিলেন । 

তিনি আরও বলেন, পরর্বতীতে জব্দকৃত কারেন্ট জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এবং স্টেশন কমান্ডার পাগলা এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: